scorecardresearch
 

ঘুড়ি নিয়ে বচসা, বাবা-ছেলেকে ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ

ঘুড়ি ওড়ানো নিয়ে বচসার জেরে বরানগরে বাবা ও ছেলেকে ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। অভিযুক্তের নাম অজিত রাজবংশী। অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে ছাদ থেকে পড়ে আহত হয়েছেন বাবা ও ছেলে। তাঁদের নাম যথাক্রমে সুখদেব ও সুশান্ত হালদার।

Advertisement
ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ
হাইলাইটস
  • ঘুড়ি ওড়ানো নিয়ে বচসার জেরে বরানগরে বাবা ও ছেলেকে ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে
  • অভিযুক্তের নাম অজিত রাজবংশী
  • অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করেছে পুলিশ

ঘুড়ি ওড়ানো নিয়ে বচসার জেরে বরানগরে বাবা ও ছেলেকে ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। অভিযুক্তের নাম অজিত রাজবংশী। অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে ছাদ থেকে পড়ে আহত হয়েছেন বাবা ও ছেলে। তাঁদের নাম যথাক্রমে সুখদেব ও সুশান্ত হালদার। দুই জনকেই আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আরও পড়ুন : WB CM Mamata Banerjee : মমতার মাথা কাটার হুমকি! তদন্তে গিয়ে UP-তে আক্রান্ত বাংলার পুলিশ

বরানগর থানা এলাকার নোয়াপাড়া মৎসজীবী কলোনির বাসিন্দা অজিত রাজবংশী। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, শুক্রবার বিশ্বকর্মা পুজোর দিন ওই যুবক পাশেরই শরৎচন্দ্র ধর রোডের বাসিন্দা সুখদেব হালদার ও সুশান্ত হালদারের বাড়িতে ঘুড়ি ওড়াতে যায়। সেই সময় হালদার পরিবার তাকে বাধা দিলে প্রথমে বচসা। অভিযোগ, তখন অজিত সুখদেব ও তার ছেলে সুশান্তকে ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে দেয়। এই ঘটনায় গুরুতর আহত হয় সুখদেব ও সুশান্ত। 

এই ছাদ থেকেই ২ জনকে ফেলে দেওয়ার অভিযোগ
এই ছাদ থেকেই ২ জনকে ফেলে দেওয়ার অভিযোগ

গোটা ঘটনার বিবরণ দিয়ে হালদার পরিবারের তরফে বরানগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ইতিমধ্যেই অভিযুক্ত অজিত রাজবংশীকে গ্রেফতার করেছে। 

আরও পড়ুন : বাঙালির পাত থেকে ক্রমশ হারিয়ে যাচ্ছে সুস্বাদু বাইন মাছ!

সুখদেব হালদারের স্ত্রী ঘটনা নিয়ে জানান, তাঁদের কারও সঙ্গে কোনও শত্রুতা নেই। শুক্রবার বিকেলে তাঁদের বাড়ি আসে অজিত। সেই সময় ছাদে ঘুড়ি ওড়াচ্ছিল তাঁর ছেলে ও স্বামী। অজিত তাঁদের সঙ্গে ঘুড়ি ওড়াতে চায়। কিন্তু, অজিতকে বাধা দেয় সুশান্ত ও সুখদেব। এই নিয়ে বচসা বাধে। তখন অজিত দুই জনকেই ছাদ থেকে ফেলে দেয়। তাতে তারা আহত হয়। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  

Advertisement

Advertisement