scorecardresearch
 

Impotent Husband : বিয়ের পর স্ত্রী-র কাছে আসতে লজ্জা স্বামীর, করল না সহবাসও, কারণ জেনে অবাক স্ত্রী

বিয়ের পর সহবাসের দিনই ঘটল বিপত্তি। স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ হতে চাইলেন না স্বামী। ঘটনা নিয়ে তোলপাড় পাত্র ও পাত্রীর বাড়ি।

Advertisement
new bribe new bribe
হাইলাইটস
  • বিয়ের পর স্ত্রী-র কাছে আসতে লজ্জা স্বামীর
  • সোজা থানায় স্ত্রী, তারপর কী হল ?

বিয়ের পর সহবাসের দিনই ঘটল বিপত্তি। স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ হতে চাইলেন না স্বামী। ঘটনা নিয়ে তোলপাড় পাত্র ও পাত্রীর বাড়ি। নববিবাহিত যুবতী এরপর বাপের বাড়ি চলে যান। তিনি জানিয়েছেন, এই সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত আর স্বামীর ঘকর করবেন না। 

ঘটনা  উত্তরপ্রদেশের বান্দার। ওই নববিবাহিত যুবতী স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করছেন। অভিযোগপত্রে তিনি জানান, তাঁর স্বামী নপুংসক। ফুলশয্যার রাত থেকে তাঁর কাছে আসতে লজ্জা। পরে তাঁর স্বামীই তাঁকে জানান, তিনি নপুংসক। যুবতীর দাবি, বিয়ের আগে এইসব তথ্য তাঁর থেকে লুকোনো হয়। এমনকী শ্বশুরবাড়ির বিরুদ্ধে যৌতুকের দাবির অভিযোগও তোলেন ওই। 

যুবতী জানান, যৌতুকের জন্য শ্বশুরবাড়ির লোকজন তাঁকে মারধর করে। অভিযোগের ভিত্তিতে পুলিশ তাঁর স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে অভিযোগ করেছে। একই সঙ্গে যুবতীর স্বামীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে চিকিৎসকদের একটি দল ওই যুবকের শারীরিক পরীক্ষা করবে। তারপরই সিদ্ধান্ত নেওয়া হবে যুবতীর অভিযোগ সঠিক কিনা। 

আরও পড়ুন

পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। তিন্দওয়ারি থানা এলাকার একটি গ্রামে বসবাসকারী যুবতী পুলিশকে জানিয়েছেন, মাস ছয়েক আগে হামিরপুরে তাঁর বিয়ে হয়। কিন্তু বিয়ের পর কিছুদিনই তিনি স্বামীর বাড়িতে ছিলেন। গত ৩ মাস ধরে  মায়ের বাড়িতে আছেন।  

যুবতীর দাবি, তাঁর স্বামী পুরুষত্বহীন। বিয়ের পর থেকেই স্বামী তাঁর কাছে আসেন না। সহবাসও করেননি। স্বামীকে এর কারণ জিজ্ঞেস করলে তিনি বলেছিলেন, 'আমি তোমার যোগ্য নই। আমার ওষুধ চলছে। আমার সমস্যা আছে।' 

অভিযোগপত্রে যুবতী জানিয়েছেন, বিয়ের পরদিন থেকেই যৌতুকের জন্য তাঁর শ্বশুরবাড়ির লোকজন তাঁকে নির্যাতন করতে শুরু করে। তাঁকে এও বলা হয়, যুবকের পুরুষত্বহীনতার কথা যেন কোথাও উল্লেখ করা না হয়। তাহলে তার পরিণতি খারাপ হবে। 

Advertisement

তিন্দওয়ারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৌশল সিং জানিয়েছেন, মহিলার অভিযোগের ভিত্তিতে একটি মামলা দায়ের করা হয়েছে। আলোচনা করা হচ্ছে। মহিলার স্বামীর ডাক্তারি পরীক্ষা করা হচ্ছে, তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এর পাশাপাশি যৌতুকের বিষয়েও ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

TAGS:
Advertisement