scorecardresearch
 

নেশার আসরে বচসা, মেটিয়াবুরুজে কোপানো হল যুবককে

শনিবার বেশি রাতের দিকে মেটিয়াবুরুজের একটি এলাকায় মদ-গাঁজার আসর বসেছিল। সেই আসরে আচমকা বচসা শুরু হয়ে যায় কয়েকজন যুবক এর মধ্যে। তারপরেই রাজাবাগান এলাকার বাসিন্দা মহম্মদ ফিরোজ নামে বছর চব্বিশের এক যুবকের ওপর ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয় মহম্মদ জাভেদ নামে বছর আটত্রিশের এক ব্যক্তি।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • যুবককে কুপিয়ে খুনের চেষ্টা
  • প্রায় বেরিয়ে এসেছে পেটের ভিতরে অঙ্গ
  • অস্ত্রোপচারের পর আপাতত স্থিতিশীল

নেশার আসরে বচসার জেরে রাতের অন্ধকারে এক যুবককে খুনের চেষ্টার অভিযোগ মেটিয়াবুরুজ এলাকায়। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ। মূল অভিযুক্ত মহম্মদ জাবেদকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে মেটিয়াবুরুজ থানার করেছে পুলিশ। 

গলিতে পড়েছিল আক্রান্ত

পুলিশ সূত্রে খবর, শনিবার বেশি রাতের দিকে মেটিয়াবুরুজের একটি এলাকায় মদ-গাঁজার আসর বসেছিল। সেই আসরে আচমকা বচসা শুরু হয়ে যায় কয়েকজন যুবক এর মধ্যে। তারপরেই রাজাবাগান এলাকার বাসিন্দা মহম্মদ ফিরোজ নামে বছর চব্বিশের এক যুবকের ওপর ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয় মহম্মদ জাভেদ নামে বছর আটত্রিশের এক ব্যক্তি। ফিরোজকে নৃশংসভাবে কুপিয়ে খুনের চেষ্টা করা হয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় মেটিয়াবুরুজ থানা এলাকার মাংস গলিতে পড়ে থাকে ফিরোজ। এরপর স্থানীয় বাসিন্দারা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে গার্ডেনরিচ স্টেট জেনারেল হাসপাতাল নিয়ে যান। হাসপাতাল সূত্রে খবর, তাকে এমনভাবে কোপানো হয়েছে যে, তার পেটের ভেতরের একাধিক অঙ্গ কার্যত বাইরে বেরিয়ে এসেছে। 

এসএসকেএম-এ হয়েছে অস্ত্রোপচার

এরপর ফিরোজের অবস্থার ক্রমেই অবনতি হতে শুরু করে। যার জেরে তাকে গার্ডেনরিচ স্টেট জেনারেল হাসপাতাল থেকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এসএসকেএম-এর ট্রমা কেয়ার ইউনিটে রাতেই জরুরি অস্ত্রোপচার করেন চিকিৎসকরা। অস্ত্রোপচারের পর আহতের অবস্থা এই মূহুর্তে আগের চেয়ে স্থিতিশীল বলে জানা যাচ্ছে। 

এদিকে এই ঘটনার প্রেক্ষিতে মেটিয়াবুরুজ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ফিরোজের বোন নাসিমা আরা। তাঁর অভিযোগের ভিত্তিতে খুনের চেষ্টার মামলা রুজু করে তদন্তে নামে পুলিশ। রবিবার সকালে অভিযান চালিয়ে মূল অভিযুক্ত মহম্মদ জাভেদকে গ্রেফতার করে মেটিয়াবুরুজ থানা।

 

Advertisement
Advertisement