scorecardresearch
 

কলকাতায় ব্যবসায়ীকে গুলির তদন্তে সাফল্য পুলিশের, ধৃত মূল অভিযুক্ত

মঙ্গলবার রাতে বিশাল সর্দার নামে ওই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। নফর কুণ্ডু রোড ও প্রিয়নাথ মল্লিক রোড ক্রসিং-এর কাছ থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বেশকয়েকটি ধারায় মামলা রুজু করা হয়েছে।

Advertisement
গ্রেফতার প্রধান অভিযুক্ত গ্রেফতার প্রধান অভিযুক্ত
হাইলাইটস
  • শেক্সপিয়র সরণিতে ব্যবসায়ীকে গুলিকাণ্ড
  • গ্রেফতার প্রধান অভিযুক্ত
  • বিশাল সর্দারকে জিজ্ঞাসাবাদ পুলিশের

শেক্সপিয়র সরণিতে ব্যবসায়ীকে গুলি করার ঘটনায় গ্রেফতার প্রধান অভিযুক্ত। মঙ্গলবার রাতে বিশাল সর্দার নামে ওই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। নফর কুণ্ডু রোড ও প্রিয়নাথ মল্লিক রোড ক্রসিং-এর কাছ থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বেশকয়েকটি ধারায় মামলা রুজু করা হয়েছে।

প্রসঙ্গত, গত রবিবারই গুলি চলে রাতের কলকাতায়। সেদিন রাতে পার্কসার্কাসের দিক থেকে গাড়ি নিয়ে রবীন্দ্রসদনের দিকে যাচ্ছিলেন হাওড়ার ব্যবসায়ী পঙ্কজ সিং। সেইসময় গোর্কি সদনের সামনের সিগন্যালে তাঁর গাড়িটিকে ঘিরে ফেলে পাঁচটি বাইক। প্রতিটি বাইকেই ৩ জন করে ছিল বলে জানা গিয়েছে। বাইকগুলি ঘিরে ফেলায় গাড়ি থেকে নামেন ওই ব্যবসায়ী। বাইক আরোহীদের সঙ্গে শুরু হয় বচসা, যা ধস্তাধস্তি পর্যন্ত গড়ায়। 

অভিযোগ, সেইসমময়ই একজন বন্দুক বের করে ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায়। ব্যবসায়ীর ডান কাঁধে লাগে গুলি। সেইসময় গাড়িতে বাকি যাঁরা ছিলেন তাঁরাই পঙ্কজকে হাসপাতালে নিয়ে যান। 

পঙ্কজ সিং-এর ব্যবসায়ীক শত্রুতা ছিল বলে জানান তাঁর বন্ধুরা। ঘটনার পরেই তদন্তে নামে পুলিশ। খতিয়ে দেখা শুরু হয় আশেপাশের এলকার সিসিটিভি ফুটেজ। অবশেষ মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয় বিশাল সর্দারকে। ঘটনার দিন তার সঙ্গে আরও কারা কারা ছিল এবং কেন তারা গুলি চালিয়েছিল, সেই সমস্ত বিষয় বিশালকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

 

Advertisement