scorecardresearch
 

Crime News: নীল ছবি দেখে বোনকে ধর্ষণ ১৩ বছরের কিশোরের, কুকীর্তি ঢাকতে মা-দিদিদের সাহায্যে খুনও

Crime News: মধ্যপ্রদেশের রেওয়া জেলা থেকে একটি হাড় হিম করা খবর সামনে এসেছে। এখানে, একটি ১৩ বছরের নাবালক, মোবাইল ফোনে পর্ন দেখার পরে, প্রথমে তার নয় বছরের নিষ্পাপ বোনকে যৌন নির্যাতন করে এবং পরে তাকে হত্যা করে। পুরো গল্পটি আরও হৃদয় বিদারক।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

 Crime News: মধ্যপ্রদেশের রেওয়া জেলা থেকে একটি হাড় হিম করা খবর সামনে  এসেছে। এখানে, একটি ১৩ বছরের নাবালক, মোবাইল ফোনে পর্ন দেখার পরে, প্রথমে তার নয় বছরের নিষ্পাপ বোনকে যৌন নির্যাতন করে এবং পরে তাকে হত্যা করে। পুরো গল্পটি আরও হৃদয় বিদারক।

মধ্যপ্রদেশ পুলিশের মতে, নাবালক শিশুটির মা এবং তার ১৭ এবং ১৮ বছর বয়সী দুই বোন তাকে ঘটনাটি লুকিয়ে রাখতে সাহায্য করেছিল। এই মামলায় প্রায় ৫০ জনকে জিজ্ঞাসাবাদ ও পূর্ণাঙ্গ তদন্তের পর প্রযুক্তিগত প্রমাণের ভিত্তিতে নির্যাতিরার  ভাই, তার মা ও বোনেদের আটক করেছে পুলিশ।

এভাবেই ঘটনাটি প্রকাশ্যে এল...
২৪ এপ্রিল, মধ্যপ্রদেশ পুলিশ খবর পায় যে রাজ্যের রেওয়া জেলায় একটি বাড়ির উঠানে একটি মেয়ের মৃতদেহ পড়ে রয়েছে। ময়নাতদন্ত রিপোর্টে ধর্ষণ ও খুনের প্রমাণ পাওয়া গেছে, এরপর তদন্ত শুরু হয়। রেওয়া পুলিশ সুপারিন্টেন্ডেন্ট (এসপি) বিবেক সিং বলেন, "২৪ এপ্রিল জাভা থানার সীমানায় নয় বছর বয়সী একটি মেয়েকে ধর্ষণ করা হয়েছিল এবং শ্বাসরোধ করে হত্যা করা হয়েছিল, যার পরে পুলিশ একটি মামলা দায়ের করে এবং তদন্ত শুরু করে।" তিনি বলেন, "ঘটনার সময় নিহতের দেহ  তার বাড়ির উঠান থেকে উদ্ধার করা হয়েছে, যেখানে সে ঘুমিয়ে ছিল।"

আরও পড়ুন

এ জন্যই মরতে হলো মেয়েটিকে!
পুলিশ জানিয়েছে, পরিবারের সদস্যদের পুঙ্খানুপুঙ্খ জিজ্ঞাসাবাদের পর দেখা গেছে যে নির্যাতিতার ১৩ বছর বয়সী ভাই রাতে তার সঙ্গে  ঘুমিয়েছিল। ১৩ বছর বয়সী ছেলেটি তার মোবাইল ফোনে একটি অশ্লীল ভিডিও দেখে, তখন সে তার ৯ বছরের বোনকে যৌন নির্যাতন করে। নাবালিকা মেয়েটি তার বাবাকে এ কথা বলার হুমকি দিলে ছেলেটি তাকে শ্বাসরোধ করে হত্যা করে এবং পরে তার মাকে ঘুম থেকে তুলে পুরো ঘটনা জানায়। তখন তারা জানতে পারে নিষ্পাপ মেয়েটি এখনো বেঁচে আছে। এটা দেখে অভিযুক্তরা তাকে আবার শ্বাসরোধ করে হত্যা করে। 

Advertisement

এভাবেই স্বীকারোক্তি পেশ করা হলো
তদন্তে আরও জানা গেছে যে অভিযুক্তের দুই বড় বোনও ঘটনার পর জেগে উঠেছিল এবং তদন্তকে বিভ্রান্ত করার জন্য পুলিশকে জানানোর আগে তাদের বিছানার অবস্থান পরিবর্তন করেছিল, তবে জিজ্ঞাসাবাদে তারা অপরাধ স্বীকার করেছে। এসপি বলেন, "প্রযুক্তিগত প্রমাণ সংগ্রহ এবং ৫০ জনকে জিজ্ঞাসাবাদ করার পর, পুলিশ পরিবারের সদস্যদের বিবৃতিতে বারবার পরিবর্তন দেখতে পায়। সন্দেহের ভিত্তিতে, তাদের পুঙ্খানুপুঙ্খভাবে জিজ্ঞাসাবাদ করা হয়, পরে তারা অপরাধ স্বীকার করে।।"

Advertisement