scorecardresearch
 

Goa Murder Case: 'আশঙ্কা ছিল, তাই ছেলেকে নিজের কাছে রাখতে চেয়েছিলাম', বিস্ফোরক সূচনার স্বামী

বছরের শুরুতেই একটি চাঞ্চল্যকর ঘটনায় নাড়িয়ে দিয়েছে দেশের মানুষকে। মায়ের বিরুদ্ধে শিশুপুত্রকে খুনের অভিযোগ উঠেছে। অভিযুক্তর নাম সূচনা শেঠ। তিনি তাঁর ৪ বছর বয়সী ছেলেকে খুন করেছেন বলে অভিযোগ।

Advertisement
ফাইল ছবি। ফাইল ছবি।
হাইলাইটস
  • বছরের শুরুতেই একটি চাঞ্চল্যকর ঘটনায় নাড়িয়ে দিয়েছে দেশের মানুষকে।
  • মায়ের বিরুদ্ধে শিশুপুত্রকে খুনের অভিযোগ উঠেছে।

বছরের শুরুতেই একটি চাঞ্চল্যকর ঘটনায় নাড়িয়ে দিয়েছে দেশের মানুষকে। মায়ের বিরুদ্ধে শিশুপুত্রকে খুনের অভিযোগ উঠেছে। অভিযুক্তর নাম সূচনা শেঠ। তিনি তাঁর ৪ বছর বয়সী ছেলেকে খুন করেছেন বলে অভিযোগ। শনিবার তাঁর স্বামী পুলিশের মুখোমুখি হয়েছিলেন। সেখানে সূচনার মুখোমুখিও করা হয় তাঁকে। ১৫ মিনিট তাঁদের একসঙ্গে জিজ্ঞাসাবাদ করা হয়। দুজনের মধ্যে একাধিক বিষয়ে বাদানুবাদ হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। 

সূচনা ও তাঁর ভেঙ্কটের বিবাহবিচ্ছেদ হয়েছে। গোয়ার সার্ভিস অ্যাপার্টমেন্টে খুনের সময় ভেঙ্কট বিদেশে ছিলেন। তিনি জানান, ছেলেকে সূচনা খুন করতে পারে, এই আশঙ্কা তাঁর ছিল। তাই তিনি চাইতেন ছেলে যেন তাঁর সঙ্গে থাকে। প্রায় চূড়ান্ত বিবাহবিচ্ছেদের অংশ হিসাবে, বাবাকে ছেলের সঙ্গে দেখা করতে বাধা দেওয়া হয়েছিল। ১৮ আগস্ট, ২০২২-এ জারি করা একটি নিষেধাজ্ঞার আদেশের অধীনে, স্বামীকে সূচনা শেঠের বাড়িতে প্রবেশ করা বা ফোন বা অন্য কোনও মাধ্যমে তাঁর ছেলের সঙ্গে যোগাযোগ করতে নিষেধ করা হয়েছিল।

যদিও বাবাকে তাঁর ছেলের সাপ্তাহিক পরিদর্শনের অধিকার দেওয়া হয়েছিল বলে জানা গেছে। এবং সূত্রের খবর, ওটাই সূচনার বিরক্তির কারণ। তিনি ভেঙ্কটের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার মামলা দায়ের করেছেন, তাঁকে শারীরিকভাবে নির্যাতনের অভিযোগ এনেছেন। এর আগে তিনি আদালতে এসব অভিযোগ অস্বীকার করেছেন। যেকারণে ১০ ডিসেম্বর ভেঙ্কট তাঁর ছেলের সঙ্গে শেষ দেখা করেছিলেন।

আরও পড়ুন

শনিবার দু'জনের তর্কা-তর্কি হয়। একে অপরকে দোষারোপ করছিল। ভেঙ্কট যখন তাঁদের সন্তানের খুনের বিষয়ে জিজ্ঞাসা করেছিলেন, তখন সুচনা শেঠ বলেছিলেন যে, তিনি তাঁদের ছেলের মৃত্যুর বিষয়ে কিছুই জানেন না। ঝগড়ার সময় সূচনা শেঠ একই রকম উত্তর দিয়েছিলেন যা তিনি পুলিশকে দিয়েছিলেন। তাঁর বিবৃতি অনুসারে, তিনি ঘুমিয়ে পড়েছিলেন। ঘুম থেকে উঠে দেখেন ছেলে মারা গেছে।

Advertisement

ভেঙ্কট পুলিশকে জানান, যে সূচনা শেঠ তাকে ৭ জানুয়ারী ছেলের সঙ্গে দেখা করতে বলেছিলেন, এবং তিনি নির্ধারিত স্থানে গিয়ে অপেক্ষা করেছিলেন। কিন্তু ছেলে এবং সূচনা আসেনি। এরপর তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও কোনো সাড়া মেলেনি। তিনি ইমেল করলেও কোনও উত্তর আসেনি।

এই দম্পতি ২০১০ সালে কলকাতায় বিয়ে করেছিলেন, এবং তাঁদের ছেলের জন্ম হয় ২০১৯ সালে। আদালতের নথি থেকে জানা যায় যে, সুচনা শেঠ ২০২২ সালের আগস্টে ভেঙ্কটের বিরুদ্ধে একটি গার্হস্থ্য হিংসার মামলা করেছিলেন। গোয়া থেকে বেঙ্গালুরু যাওয়ার সময় সূচনা শেঠকে গ্রেফতার করা হয়। গোয়ার একটি আদালত তাকে গ্রেফতারের পর ৬ দিনের পুলিশ হেফাজতে পাঠিয়েছে। তদন্ত চলছে।

 

Advertisement