scorecardresearch
 

নবদ্বীপে খুনোখুনি! ভাইপোকে ছুরি মারল কাকা, পালটা রডের আঘাতে মৃত্যু

মঙ্গলবার দুপুরে গৌড়গোপাল দেবনাথ কাজ থেকে ফিরে বাড়ির দরজার পাশে বেড়ার পাঁচিলে নিজের সাইকেলটি রাখলে প্রতিবাদ জানান তার ভাই ননী দেবনাথ। কারণ সেই সময় ট্রলি নিয়ে কাজে বেরোচ্ছিলেন ননী। সেই ট্রলি বের করতে অসুবিধা হওয়ায় প্রতিবাদ জানান তিনি। যার জেরে দুই ভাইয়ের মধ্যে বচসা শুরু হয়। তার মাঝে ননীবাবুর ছোটছেলে বিপ্লব দেবনাথ বাবার পক্ষ নিয়ে গৌরগোপালকে তীব্র ভাষায় আক্রমণ করে। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ভাইপোকে ছুরি দিয়ে আঘাত কাকার
  • পালটা রডের ঘায়ে কাকার মৃত্যু
  • চিকিৎসা চলছে অভিযুক্তের

সাইকেল রাখাকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে বচসা, ভাইপোর হাতে খুন হল কাকা। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে নদিয়ার নবদ্বীপ পৌরসভার ২০ নম্বর ওয়ার্ডের তেঘরিপাড়া ষষ্ঠীতলা এলাকায়। নিহত ব্যক্তির নাম গৌড়গোপাল দেবনাথ। বয়স আনুমানিক ৪৫ বছর। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, এদিন দুপুরে গৌড়গোপাল দেবনাথ কাজ থেকে ফিরে বাড়ির দরজার পাশে বেড়ার পাঁচিলে নিজের সাইকেলটি রাখলে প্রতিবাদ জানান তাঁর ভাই ননী দেবনাথ। কারণ সেই সময় ট্রলি নিয়ে কাজে বেরোচ্ছিলেন ননী। সেই ট্রলি বের করতে অসুবিধা হওয়ায় প্রতিবাদ জানান তিনি। যার জেরে দুই ভাইয়ের মধ্যে বচসা শুরু হয়। তার মাঝে ননীবাবুর ছোটছেলে বিপ্লব দেবনাথ বাবার পক্ষ নিয়ে গৌরগোপালকে তীব্র ভাষায় আক্রমণ করে। 

অভিযোগ, এরপরেই ঘর থেকে একটি ফল কাটার ছুরি নিয়ে গিয়ে বিপ্লবের পেটের পাশে আঘাত করে গৌরগোপাল। রক্তাক্ত অবস্থায় পালটা বিপ্লিব একটি রড গিয়ে গৌরগৌপালের মাথায় সজোরে আঘাত করলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। দেহটি উদ্ধার করে পাঠান হল নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে। একইসঙ্গে আহত বিপ্লব দেবনাথকেও চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান হয়। ঘটনার পর থেকেই পলাতক বিপ্লবের বাড়ির লোকজন। গোটা বিষয়টি খতিয়ে দেখছেন তদন্তকারীরা। 


 

Advertisement