scorecardresearch
 

নিউটাউনে ২ মাদক পাচারকারীকে গ্রেফতার NCB-র, বাজেয়াপ্ত ইয়াবা ট্যাবলেট

নির্দিষ্টি খবরের ভিত্তিতে মঙ্গলবার রাতে নিউটাউনে সিটি সেন্টার টু-এর (City Center 2) সামনে জাল বিছান এনসিবি-র আধিকারিকরা। এরপর একটি গাড়ির পথ আটকান তাঁরা। সেই গাড়ি থেকেই ওই ২ জনকে গ্রেফতার করা হয়। ধৃতদের নাম রেজাউল শেখ ও রসিদ মিঞা। তারা দু'জনেরই মালদার বাসিন্দা বলে জানতে পেরেছেন এনসিবি-র কর্তারা। 

Advertisement
বাজেয়াপ্ত ইয়াবা ট্যাবলেট বাজেয়াপ্ত ইয়াবা ট্যাবলেট
হাইলাইটস
  • ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ২
  • নিউটাউন থেকে গ্রেফতার
  • জিজ্ঞাসাবাদ চালাচ্ছে এনসিবি

গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে ২ মাদক পাচারকারীকে গ্রেফতার করল নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। ধৃতের কাছ থেকে প্রায় ৪০০টি ইয়াবা ট্যাবলেট (Yaba Tablets) বাজেয়াপ্ত করা হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে তাদের মোডাস অপারেন্ডি ও এই চক্রে আরও কারা জড়িত তা জানার চেষ্টা করছেন এনসিবি-র কর্তারা।

মাদক পাচারের অভিযোগে ধৃত
মাদক পাচারের অভিযোগে ধৃত

জানা গিয়েছে, নির্দিষ্টি খবরের ভিত্তিতে মঙ্গলবার রাতে নিউটাউনে সিটি সেন্টার টু-এর (City Center 2) সামনে জাল বিছান এনসিবি-র আধিকারিকরা। এরপর একটি গাড়ির পথ আটকান তাঁরা। সেই গাড়ি থেকেই ওই ২ জনকে গ্রেফতার করা হয়। ধৃতদের নাম রেজাউল শেখ ও রসিদ মিঞা। তারা দু'জনেরই মালদার বাসিন্দা বলে জানতে পেরেছেন এনসিবি-র কর্তারা। 

এই গাড়ি থেকেই গ্রেফতার
এই গাড়ি থেকেই গ্রেফতার

গ্রেফতারের পর থেকেই ধৃতদের লাগাতার জিজ্ঞাসাবাদ শুরু করেছে এনসিবি। জানা গিয়েছে, মালদা (Malda) থেকেই ওই মাদক আনা হয়েছিল। সেগুলিতে কলকাতায় বিক্রির পরিকল্পনা ছিল তাদের। ধৃতদের সঙ্গে আরও কারা জড়িত রয়েছে তা জানার চেষ্টা করছেন এনসিবির আধিকারিকরা। একইসঙ্গে তারা কী ভাবে এই চক্র চালাত, তাও জানার চেষ্টা চলছে। 

মাদক পাচারের অভিযোগে ধৃত
মাদক পাচারের অভিযোগে ধৃত

প্রসঙ্গত, দিন কয়েক আগে গোপনসূত্রে খবর পেয়ে মালদার গাজোলে অভিযান চালিয়ে প্রায় ৫০ কোটি টাকার হেরোইন সহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করে এসটিএফ (STF)। গভীর রাতে গাজোল থানা এলাকা থেকে ওই দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে বাজেয়াপ্ত হয় ১০ কেজি ৬৮ গ্রাম হেরোইন। যার বর্তমান বাজারমূল্য প্রায় ৫০ কোটি টাকা বলে জানিয়েছে পুলিশ। সেই ঘটনার পর এবারের ঘটনাতেও উঠে এল মালদা যোগ।  

Advertisement

 

Advertisement