scorecardresearch
 

মালদায় একই পরিবারের ৪ জনকে কুপিয়ে খুনের চেষ্টা, ব্যাপক চাঞ্চল্য

দীর্ঘদিন ধরেই মহেশপুর বাজারপাড়া এলাকার বাসিন্দা বিশ্বজিৎ বসাকের বাড়ির পাশে নোংরা ফেলে নিখিল দাস নামে এক ব্যক্তি। এই নিয়ে দুই প্রতিবেশীর মধ্যে দীর্ঘদিন ধরেই বিবাদ লেগে রয়েছে। এরপর রবিবার রাতে ফের বিশ্বজিৎ বসাকের বাড়ির সামনে নোংরা ফেলে নিখিল দাস। যার জেরে আবারও বচসা শুরু হয় দুই প্রতিবেশীর মধ্যে। অভিযোগ, সেই সময়ই বসাক পরিবারের ওপর হামলা চালায় প্রতিবেশী নিখিল দাস সহ ৪ জন। ধারল অস্ত্র দিয়ে তাঁদের কোপান হয় বলে অভিযোগ।

Advertisement
হাসপাতালে ভর্তি আহতরা হাসপাতালে ভর্তি আহতরা
হাইলাইটস
  • আবর্জনা ফেলা নিয়ে বিবাদ
  • কোপান হল ৪ জনকে
  • ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের

বাড়ির পাশে নোংরা ফেলাকে কেন্দ্র করে এক কলেজ পড়ুয়া সহ একই পরিবারের মোট চার জনকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। রবিবার ঘটনাটি ঘটেছে মালদার (Malda) ইংলিশ বাজার থানার যদুপুর দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের মহেশপুর বাজারপাড়া এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

অভিযোগ, দীর্ঘদিন ধরেই মহেশপুর বাজারপাড়া এলাকার বাসিন্দা বিশ্বজিৎ বসাকের বাড়ির পাশে নোংরা ফেলে নিখিল দাস নামে এক ব্যক্তি। এই নিয়ে দুই প্রতিবেশীর মধ্যে দীর্ঘদিন ধরেই বিবাদ লেগে রয়েছে। এরপর রবিবার রাতে ফের বিশ্বজিৎ বসাকের বাড়ির সামনে নোংরা ফেলে নিখিল দাস। যার জেরে আবারও বচসা শুরু হয় দুই প্রতিবেশীর মধ্যে। অভিযোগ, সেই সময়ই বসাক পরিবারের ওপর হামলা চালায় প্রতিবেশী নিখিল দাস সহ ৪ জন। ধারল অস্ত্র দিয়ে তাঁদের কোপান হয় বলে অভিযোগ।

হামলায় আহত নয়, বিশ্বজিৎ বসাক, শেফালী বসাক, দীপঙ্কর বসাক ও মৌমিতা বসাক নামে ৪ জন। তারমধ্যে দীপঙ্কর বসাক মালদা কলেজের তৃতীয় বর্ষের ছাত্র। স্থানীয়রা তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করান। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন আক্রান্তরা। 

ঘটনায় ইতিমধ্যেই নিখিল দাস, চিন্টু দাস সহ মোট ৪ জনের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের কড়া শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা। 

 

Advertisement