scorecardresearch
 

ভিডিও কলে পর্ন দেখে ফাঁসল যুবক, ব্ল্যাকমেলে খোয়ালেন ১ লক্ষ টাকা

রাজস্থানের ভরতপুরে সম্প্রতি একটি ঘটনা প্রকাশ্যে এসেছে, যেখানে দুর্বৃত্তরা কুরুক্ষেত্রের এক ব্যক্তির সঙ্গে সেক্সটক করে এক লাখ টাকা দাবি করে বসল।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ভিডিও কলে ভেসে উঠলো পর্ন
  • মান বাঁচাতে ১ লক্ষ খোয়ালেন যুবক
  • ব্ল্যাকমেইল করে প্রতারণা করা দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে

রাজস্থানের ভরতপুরে সম্প্রতি একটি ঘটনা প্রকাশ্যে এসেছে, যেখানে দুর্বৃত্তরা কুরুক্ষেত্রের এক ব্যক্তির সঙ্গে সেক্সটক করে এক লাখ টাকা দাবি করে বসল। কুরুক্ষেত্র পুলিশের বিশেষ দল ইতিমধ্যে অভিযান চালিয়ে দুষ্কৃতীকে গ্রেফতার করেছে।

ঘটনাটি নগর থানা এলাকার, যেখানকার কিছু  দুর্বৃত্ত  হরিয়ানার কুরুক্ষেত্রের এক বাসিন্দাকে ভিডিও কল করেছিল। এরপর অশ্লীল ভিডিও তৈরি করে তা  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার হুমকি দেয়। ওই ব্যক্তির থেকে ১ লক্ষ টাকা চাওয়া হয়, সেই অর্থ না পেলে ভিডিওটি ভাইরাল করার হুমকিও আসে।

অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে 
ওই ব্যক্তি এরপর  কুরুক্ষেত্র থানায়  একটি মামলা দায়ের করেন, যার ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে।

নগর থানার ইনচার্জ হরলাল মীনা জানান, কুরুক্ষেত্রের বাসিন্দা অক্ষয় গুপ্ত কুরুক্ষেত্র পুলিশের কাছে অভিযোগ করেছিলেন যে, কয়েকজন লোক মেয়ে সেজে  তাঁকে মেসেজ, এরপরই ওই ব্যক্তিকে  ভিডিও কলে পর্ন ভিডিও দেখান হয়।

অক্ষয় গুপ্ত বুঝতে পারেন যে একই মেয়ে যার সাথে সে কথা বলছে সেই তার সামনে এই ধরনের অশ্লীল কাজ করছে। এরপর দুর্বৃত্তরা তার একটি অশ্লীল ভিডিও তৈরি করে, তারপর শুরু হয় ব্ল্যাকমেইল করা। এভাবে তার থেকে এক লাখ টাকা প্রতারণা করে নিয়ে নেওয়া হয়। এই ঘটনায়  সামিন নামে এক ঠগকে গ্রেফতারের করেছে হরিয়ানা পুলিশ।

 

Advertisement