scorecardresearch
 

Siliguri School Student Body: এবার শিলিগুড়িতে, স্কুলছাত্রীর মাথা থেঁতলানো দেহ উদ্ধার; সন্দেহ খুন

Siliguri School Student Body: শিলিগুড়িতে ওই সোমবার বিকেলে এক স্কুল ছাত্রীকে মাথা থেঁতলে খুনের অভিযোগ ওঠে। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি মহকুমার মাটিগাড়া থানার রবীন্দ্রপল্লী সংলগ্ন এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দেহটি উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায় পুলিশ। গোটা বিষয়টি খতিয়ে দেখছেন পুলিশ। 

Advertisement
শিশুর মাথা থেঁতলানো উদ্ধার শিলিগুড়িতে শিশুর মাথা থেঁতলানো উদ্ধার শিলিগুড়িতে
হাইলাইটস
  • এবার শিলিগুড়িতে খুন ছাত্রী
  • স্কুলছাত্রীর মাথা থেঁতলানো দেহ উদ্ধার
  • পরণে স্কুলের পোশাক ছিল

Siliguri School Student Body: যাদবপুরের ছাত্র মৃত্যুর ঘটনার কিনারা হয়নি এখনও। ঘটনা নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি। তার মধ্য়েই শিলিগুড়িতে এক স্কুলছাত্রীর থেঁতলানো মৃতদেহ উদ্ধার হল। ঘটনায় গোটা শিলিগুড়ি জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনায় পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে এলাকা ঘিরে ফেলেছে।

শিলিগুড়িতে ওই সোমবার বিকেলে এক স্কুল ছাত্রীকে মাথা থেঁতলে খুনের অভিযোগ ওঠে। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি মহকুমার মাটিগাড়া থানার রবীন্দ্রপল্লী সংলগ্ন এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দেহটি উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায় পুলিশ। গোটা বিষয়টি খতিয়ে দেখছেন পুলিশ। 

সোমবার বিকেলে ওই স্কুল ছাত্রীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। এদিন বিকেলে এলাকার একটি ফাঁকা জায়গায় ঝোপঝাড়ের মধ্যে ওই স্কুল ছাত্রীর ক্ষতবিক্ষত মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় মানুষ। ছাত্রীটির পরণে স্কুলের পোশাক ছিল। ইট জাতীয় কিছু দিয়ে মাথা থেঁতলে ছাত্রীটিকে খুন করা হয়েছে বলেই প্রাথমিকভাবে পুলিশের অনুমান। 
এদিন এই ঘটনা ছড়িয়ে পড়তেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় মাটিগাড়া থানার বিরাট পুলিশ বাহিনী। চলে আসেন এসিপি রাজেন ছেত্রী ও ডিসিপি অভিষেক গুপ্তা। স্কুল ছাত্রীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

জানা গিয়েছে, স্থানীয় একটি নেপালি মাধ্যম স্কুলের পড়ুয়া ছিল কিশোরীটি। স্থানীয় বাসিন্দাদের একাংশ জানান, সোমবার সাড়ে তিনটে নাগাদ এলাকারই এক পড়ুয়া স্কুল থেকে বাড়ি ফেরার পথে ওই পরিত্যক্ত বাড়ি থেকে চিৎকারের শব্দ শুনতে পায়। বাড়ি গিয়ে বিষয়টি সে পরিবারের লোকেদের জানায়। এলাকার লোকজন মিলে পরিত্যক্ত বাড়িটিতে গিয়ে দেখতে পান, মাটিতে পড়ে রয়েছে ওই কিশোরীর রক্তাক্ত দেহ। তড়িঘড়ি খবর দেওয়া হয় মাটিগাড়া থানায়। ঘটনাস্থলে আসেন এসিপি রাজেন ছেত্রী, ডিসিপি অভিষেক গুপ্তা এবং মাটিগাড়া থানার পুলিশকর্মীরা। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। কারণে এই ঘটনা সেই বিষয়ে তদন্ত শুরু করেছে মাটিগাড়া থানার পুলিশ। এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

Advertisement