scorecardresearch
 

স্ত্রীর আধার কার্ড দেখিয়ে প্রেমিকাকে নিয়ে হোটেলে যুবক! পরের কাণ্ড মারাত্মক

Crime : বিবাহ বহির্ভূত সম্পর্ক রাখতে গিয়ে বেজায় বিপাকে পড়লেন এক ব্যক্তি। পরিস্থিতি এমন জায়গায় গড়িয়েছে যে বর্তমানে গার্লফ্রেন্ডকে নিয়ে পলাতক ওই ব্যক্তি তিনি। কারণ পুলিশ তাকে খুঁজছে। স্ত্রী ইতিমধ্যে নিজের স্বামী ও স্বামীর প্রেমিকার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। জানা গিয়েছে, ওই ব্যক্তি নিজের প্রেমিকাকে নিয়ে হোটেলে উঠেছিল। সেখানে আবার স্ত্রীয়ের আধার কার্ড ব্যবহার করেছিল ওই ব্যক্তি।

Advertisement
স্বামীর বিরুদ্ধে অভিযোগ মহিলার। প্রতীকী ছবি স্বামীর বিরুদ্ধে অভিযোগ মহিলার। প্রতীকী ছবি
হাইলাইটস
  • প্রেমিকাকে নিয়ে হোটেলে যুবক
  • স্ত্রীর আধার কার্ড দেখিয়ে হোটেলে
  • তদন্ত শুরু পুলিশের

বিবাহ বহির্ভূত সম্পর্ক রাখতে গিয়ে বেজায় বিপাকে পড়লেন এক ব্যক্তি। পরিস্থিতি এমন জায়গায় গড়িয়েছে যে বর্তমানে গার্লফ্রেন্ডকে নিয়ে পলাতক ওই ব্যক্তি তিনি। কারণ পুলিশ তাকে খুঁজছে। স্ত্রী ইতিমধ্যে নিজের স্বামী ও স্বামীর প্রেমিকার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। জানা গিয়েছে, ওই ব্যক্তি নিজের প্রেমিকাকে নিয়ে হোটেলে উঠেছিল। সেখানে আবার স্ত্রীয়ের আধার কার্ড ব্যবহার করেছিল ওই ব্যক্তি। সেই খবর স্ত্রী জেনে যায়। পরে ওই মহিলা পুলিশের গিয়ে স্বামীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করে।

পুলিশে অভিযোগ

জানা গিয়েছে, তিনি হোটেলে চেক-ইন করার জন্য তার স্ত্রীর আধার কার্ড ব্যবহার করেছিলেন, কিন্তু সেখানে তিনি কার্যত ধরা পড়ে যান। স্ত্রীর অভিযোগে ভিত্তিতে স্বামী ও তার গার্লফ্রেন্ডের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার পুনের হিঞ্জেওয়াড়ি থানায় অভিযুক্ত এবং তার বান্ধবীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত গুজরাটের একজন ব্যবসায়ী এবং তার স্ত্রী একটি কোম্পানিতে ডিরেক্টর।

ফেরার স্বামী

সরকারি তথ্য অনুযায়ী, স্ত্রী তার স্বামীর এসইউভিতে জিপিএস লাগিয়েছিলেন। এর মাধ্যমে তিনি জানতে পারেন স্বামী প্রতারণা করছে। পুলিশ জানিয়েছে গত বছরের নভেম্বরে অভিযুক্ত তাঁর স্ত্রীকে বলেছিল যে সে ব্যবসায়িক সফরে বেঙ্গালুরুতে ছিল। এর পরে, স্ত্রী জিপিএসে লোকেশন পরীক্ষা করলে দেখতে পায় গাড়িটি পুনেতে রয়েছে। পুলিশ জানিয়েছে, ব্যবসায়ীর স্ত্রীর সন্দেহ হলে তিনি হোটেলে যোগাযোগ করেন। হোটেলের কর্মীরা জানিয়েছেন, এই ব্যক্তি তাঁর স্ত্রীকে নিয়ে হোটেলে এসেছেন। এর পরে, স্ত্রী যখন সিসিটিভি ফুটেজ দেখতে যান, তখন দেখা যায় যে তার স্বামী নিজের স্ত্রীর আধার কার্ড ব্যবহার করে হোটেলে অন্য মহিলার সঙ্গে চেক ইন করেছিলেন। পুলিশ জানিয়েছে যে স্বামী এবং তার গার্লফ্রেন্ডের বিরুদ্ধে আইপিসির ৪১৯  (প্রতারণা) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। বর্তমানে দুজনেই পলাতক এবং তাদের খোঁজ চলছে।

Advertisement

Advertisement