scorecardresearch
 

স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপ, ক্যানিংয়ে আটক স্বামী

আহতের নাম মমতা নস্কর এবং অভিযুক্ত স্বামী অমর নস্কর। স্ত্রীকে খুনের চেষ্টার অভিযোগে তাঁকে ইতিমধ্যেই আটক করেছে ক্যানিং থানার পুলিশ।

Advertisement
ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা ক্যানিং থানার অন্তর্গত পূর্ব দারিয়া গ্রামে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা ক্যানিং থানার অন্তর্গত পূর্ব দারিয়া গ্রামে।
হাইলাইটস
  • বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্দেহে স্ত্রীকে কুপিয়ে খুনের চেষ্টা স্বামীর
  • গুরুতর জখম অবস্থায় আহতকে ভর্তি করা হয় হাসপাতালে
  • ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা ক্যানিং থানার অন্তর্গত পূর্ব দারিয়া গ্রামে

ঘটনার সূত্রপাত বেশ কিছুদিন আগে। স্বামীর অভিযোগ বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে স্ত্রীয়ের এই অভিযোগে স্ত্রীকে কুপিয়ে খুনের চেষ্টা স্বামীর। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা ক্যানিং থানার অন্তর্গত পূর্ব দারিয়া গ্রামে।গুরুতর জখম অবস্থায় আহতকে ভর্তি করা হয় হাসপাতালে। স্বামী না থাকার সুযোগে অন্যের সঙ্গে সম্পর্ক স্থাপন করছে স্ত্রী আর স্ত্রীয়ের অভিযোগে নিত্যদিন মদ খেয়ে এসে তাঁকে মারধর করত তাঁর স্বামী।

এই নিয়ে স্বামী-স্ত্রীয়ের মধ্যে নিত্য অশান্তি চরমে পৌঁছয়। রাগের মাথায় ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কোপায় স্বামী। আহতের নাম মমতা নস্কর এবং অভিযুক্ত স্বামী অমর নস্কর। স্ত্রীকে খুনের চেষ্টার অভিযোগে তাঁকে ইতিমধ্যেই আটক করেছে ক্যানিং থানার পুলিশ। সোমবার সকালে ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, বছর ১৫ আগে অমর ও মমতার বিয়ে হয়। তাদের দুই পুত্র সন্তানও রয়েছে। কিন্তু বেশ কিছুদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কের অবনতি ঘটছিল। মমতার অভিযোগ প্রত্যেকদিন মদ্যপান করে বাড়িতে এসে অত্যাচার করত অমর।অন্যদিকে অমরের অভিযোগ স্ত্রী বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন।

সোমবার সকালে দুজনের মধ্যে বচসা শুরু হয়, তখনই রাগের বশবর্তী হয়ে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে এলোপাথাড়ি কোপায় অমর। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন মমতা। স্থানীয়রা তাকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

Advertisement