scorecardresearch
 

রাজমিস্ত্রির সঙ্গে পরকীয়া ও কোটিপতি স্বামীকে খুনের বীভত্‍স ছক মহিলার

পুলিশ জানিয়েছে, সরকারি স্কুলের শিক্ষক রাজেশ গোয়েঙ্কার স্ত্রী পিঙ্কির সঙ্গে রাজমিস্ত্রির প্রেম শুরু হয় বাড়ি তৈরির সময় থেকেই। রাজমিস্ত্রি শৈলেন্দ্র সোনকারের সঙ্গে বিয়ে করে সংসার করার প্ল্যান করেছিল পিঙ্কি। সম্পর্কের কথা জানতে পারেন স্বামী রাজেশ।

Advertisement
হত্যাকারী পিঙ্কি গৌতম হত্যাকারী পিঙ্কি গৌতম
হাইলাইটস
  • ২০১২ সালে বিয়ে হয় পিঙ্কির
  • রাজমিস্ত্রির কাজে যোগ দিয়ে মালকিনের সঙ্গে ঘনিষ্ঠতা
  • গাড়ি পিষে মারল স্বামীকে

কোটিপতি। বিশাল সম্পত্তির মালিক। কানপুরে অভিজাত এলাকায় প্রাসাদপম বাড়ি তৈরি হচ্ছিল। সেই বাড়ি তৈরির দায়িত্বে থাকা রাজমিস্ত্রিরই প্রেমে পড়ে ধনকুবের ওই ব্যক্তির স্ত্রী। রাজ মিস্ত্রির সঙ্গে চুটিয়ে প্রেম করতেই স্বামীকে রাস্তা থেকে সরানোর প্ল্যান ছকতে থাকে মহিলা। স্বামীকে খুনের জন্য রাজমিস্ত্রির সঙ্গে মিলে সুপারি দেয় মহিলা। গোটা খুনটি এমন ভাবে ছকে, যেন মনে হয়, দুর্ঘটনায় মারা গিয়েছে স্বামী।

২০১২ সালে বিয়ে হয় পিঙ্কির

পুলিশ জানিয়েছে, সরকারি স্কুলের শিক্ষক রাজেশ গোয়েঙ্কার স্ত্রী পিঙ্কির সঙ্গে রাজমিস্ত্রির প্রেম শুরু হয় বাড়ি তৈরির সময় থেকেই। রাজমিস্ত্রি শৈলেন্দ্র সোনকারের সঙ্গে বিয়ে করে সংসার করার প্ল্যান করেছিল পিঙ্কি। সম্পর্কের কথা জানতে পারেন স্বামী রাজেশ। রাজেশের সঙ্গে এই নিয়ে প্রায়ই অশান্তি হত শৈলেন্দ্রর বাড়িতে ঢোকাও নিষেধ করে দেন তিনি। তারপর থেকেই পিঙ্কি চরম সিদ্ধান্ত নেওয়ার ছক শুরু করে।

আরও পড়ুন

রাজেশের সঙ্গে পিঙ্কির বিয়ে হয় ২০১২ সালে। দম্পতির এক সন্তানও রয়েছে। রাজেশ পেশায় সরকারি স্কুলের শিক্ষক হলেও অন্যান্য ব্যবসাও রয়েছে। বিশাল পৈতৃক সম্পত্তির মালিক। ৪৫ কোটি টাকার জমি, ৩ কোটি টাকার বিমা। 

পিঙ্কি ও শৈলেন্দ্র
পিঙ্কি ও শৈলেন্দ্র

রাজমিস্ত্রির কাজে যোগ দিয়ে মালকিনের সঙ্গে ঘনিষ্ঠতা

কানপুরে ২০২১ সালে একটি প্লট কিনে প্রাসাদপম বাড়ি তৈরি করার কাজ শুরু করেন। পরিচিত রাজমিস্ত্রি শৈলেন্দ্রকেই দায়িত্ব দেন। কাজের সূত্রে রাজেশের বাড়িতে যাতায়াত বাড়ে শৈলেন্দ্রর। রাজেশের স্ত্রী পিঙ্কির সঙ্গে ধীরে ধীরে তৈরি হয় ঘনিষ্ঠতা।

রাজেশ যখন বাড়িতে থাকতেন না, শৈলেন্দ্র প্রায় দিনই পিঙ্কির সঙ্গে গল্প করতে যেত। সেটা জানতে পারেন রাজেশ। কারণ পিঙ্কির ছক ছিল, রাজেশকে খুন করে সে ৪৫ কোটি টাকার সম্পত্তির মালিক হয়ে যাবে। শৈলেন্দ্রর সঙ্গে সংসার করবে। শৈলেন্দ্রও বিবাহিত। দুই সন্তানের বাবা।

Advertisement
পিঙ্কি ও রাজেশ
পিঙ্কি ও রাজেশ

 

শৈলেন্দ্রর সঙ্গে মিল রাজেশকে খুনের সুপারি দেয় পিঙ্কি। পুলিশ জানিয়েছে, তার আগেও রাজেশকে খুনের চেষ্টা করেছিল পিঙ্কি। কিন্তু সফল হয়নি। সুপারি কিলাররা টাকা নিয়ে পালিয়ে যায়।

গাড়ি পিষে মারল স্বামীকে

গত ৪ নভেম্বর পরিবারকে নিয়ে রাজেশ গৌতম ভোর সাড়ে ৫টায় একটি কাজে বাড়ি থেকে বের হন। শৈলেন্দ্র, পিঙ্কি ও বিকাশ নামের এক যুবক, তিনজন মিলে গাড়িতে বেরোয়। অন্যদিকে রাজেশের গাড়িকে ধাক্কা মারে অন্য একটি গাড়ি। এমন ভাবে ধাক্কা মারে, পুলিশও তদন্তে জানিয়ে দেয়, এটি নিছকই দুর্ঘটনা।


কিন্তু রাজেশের ভাই দাবি করতে শুরু করেন, এটি খুন। রাজেশের স্ত্রীকে জেরা করতেই সব  এফআইআর-ও দায়ের করেন। পুলিশ তদন্তে নেমে জানতে পারে, গোটা ঘটনাই পিঙ্কির সাজানো। এমনকী রাজেশের গাড়ির নম্বর প্লেটও বদল করা হয়েছিল।

Advertisement