scorecardresearch
 

Whatsapp গ্রুপে কলকাতার ছাত্রীর নগ্ন ছবি! উত্তরাখন্ড থেকে ধৃত যুবক

২০১৯ সালে ফেসবুকে রাহুল সিং নামে এক যুবকের থেকে ফ্রেন্ড রিকোয়েস্ট পায় ওই ছাত্রী। সেই সময় ছাত্রীর বয়স ছিল ১৬ বছর। ক্রমে কথাবার্তা বাড়তে থাকে দুজনের। একসময় ছাত্রীর থেকে তার হোয়াটসঅ্যাপ নম্বরটিও নেয় ওই যুবক। এমনকী ওই ছাত্রীর থেকে তার নগ্ন ছবিও দাবি করে রাহুল। বিশ্বাস করে রাহুলকে সেই ছবি পাঠিয়েও দেয় ওই ছাত্রী। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ছাত্রীকে ব্ল্যাকমেলের অভিযোগ
  • নগ্ন ছবি হোয়াটসঅ্যাপ গ্রুপে পোস্ট
  • উত্তরাখন্ড থেকে গ্রেফতার অভিযুক্ত

ছাত্রীর নগ্ন ছবি হোয়াটসঅ্যাপ গ্রুপে পোস্ট এবং ব্ল্যাকমেলিং-এর অভিযোগে উত্তরাখন্ড থেকে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। কলকাতার বড়বাজার এলাকার ঘটনা। গোটা বিষয়টি ইতিমধ্যেই খতিয়ে দেখতে শুরু করেছেন তদন্তকারীরা। ধৃতকে চলছে জিজ্ঞাসাবাদ। 

জানা গিয়েছে, ২০১৯ সালে ফেসবুকে রাহুল সিং নামে এক যুবকের থেকে ফ্রেন্ড রিকোয়েস্ট পায় ওই ছাত্রী। সেই সময় ছাত্রীর বয়স ছিল ১৬ বছর। ক্রমে কথাবার্তা বাড়তে থাকে দুজনের। একসময় ছাত্রীর থেকে তার হোয়াটসঅ্যাপ নম্বরটিও নেয় ওই যুবক। এমনকী ওই ছাত্রীর থেকে তার নগ্ন ছবিও দাবি করে রাহুল। বিশ্বাস করে রাহুলকে সেই ছবি পাঠিয়েও দেয় ওই ছাত্রী। 

একসময় রাহুলের সঙ্গে আর যোগাযোগ রাখতে চায়নি ওই ছাত্রী। অভিযোগ, এরপরেই গতবছরের ২৬ জুলাই ছাত্রীর স্কুলের হোয়াটসঅ্যাপ গ্রুপে সেই নগ্ন ছবিগুলি পোস্ট করে রাহুল। একইসঙ্গে ওই ছাত্রীকে ব্ল্যাকমেলিং-ও শুরু করে সে। 

লাগাতার ব্ল্যাকমেলিং-এ অতিষ্ঠ হয়ে চলতি বছরের জুলাই মাসের ২৮ তারিখ বড়বাজার থানায় ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। এরপর গত ২৯ অগাস্ট উত্তরাখন্ডের ঋষিকেশ থেকে রাহুল সিং ওরফে বিষ্ণু সাহানিকে গ্রেফতার করে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে গোটা বিষয়ে জানার চেষ্টা করছেন তদন্তকারী আধিকারিকরা। 

 

Advertisement