scorecardresearch
 

বাঁকুড়ায় ভোজালির কোপে যুবক খুন, উঠে আসছে বদলার তত্ত্ব

বুধবার গ্রামের একটি বাড়িতে অনুষ্ঠান চলছিল। সেই সময় বচসা শুরু হয় ওই বাড়িরই দুই ভাইয়ের মধ্যে। বচসা প্রায় মারমারি আকার নেয়। অভিযোগ, সেই সময় একজন অপরজনকে বাঁশ নিয়ে মারতে যায়। আর তা দেখতে পেয়ে বাঁচাতে যান প্রতিবেশী এক বৃদ্ধা। সেইসময়ই বাঁশের আঘাত লাগে ওই বৃদ্ধার হাতে। তাতে গুরুতর আহত হন তিনি। 

Advertisement
নিহত যুবক নিহত যুবক
হাইলাইটস
  • বৃদ্ধার হাতে বাঁশের আঘাত
  • পালটা প্রতিবেশীকে ভোজালি দিয়ে খুন যুবকের
  • গ্রেফতার অভিযুক্ত যুবক

ভোজালি দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল এক যুবককে। ঘটনাটি ঘটেছে বাঁকুড়া (Bankura) সদর থানার মৌলাডাঙ্গা গ্রামে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত নিজের অপরাধ কবুল করেছে বলেও দাবি পুলিশের। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘটনার জেরে এলাকায় ছড়িয়েছে ব্যাপক চাঞ্চল্য। 

জানা গিয়েছে, বুধবার গ্রামের একটি বাড়িতে অনুষ্ঠান চলছিল। সেই সময় বচসা শুরু হয় ওই বাড়িরই দুই ভাইয়ের মধ্যে। বচসা প্রায় মারমারি আকার নেয়। অভিযোগ, সেই সময় একজন অপরজনকে বাঁশ নিয়ে মারতে যায়। আর তা দেখতে পেয়ে বাঁচাতে যান প্রতিবেশী এক বৃদ্ধা। সেইসময়ই বাঁশের আঘাত লাগে ওই বৃদ্ধার হাতে। তাতে গুরুতর আহত হন তিনি। 

এদিকে বৃদ্ধার আঘাতের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় তাঁর ছেলে দেবাংশু চট্টরাজ। কে তার মাকে মেরেছে জানতে চায় সে। অভিযোগ, এরপরেই যার বাঁশের আঘাতে বৃদ্ধা আহত হয়েছেন তার ওপর ভোজালি নিয়ে ঝাঁপিয়ে পড়ে দেবাংশু। এলোপাথাড়ি কোপাতে শুরু করে। ভোজালির আঘাতে মৃত্যু হয় ওই যুবকের। হামলা চালানোর সময় দেবাংশু নেশাগ্রস্থ অবস্থায় ছিল বলেও দাবি নিহতের পরিবারের সদস্যদের।

এই ঘটনার পরেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা গ্রামে। খবর পেয়ে গ্রামে পৌঁছায় পুলিশ। গ্রেফতার করা হয় অভিযুক্ত দেবাংশু চট্টরাজকে। পুলিশের দাবি ইতিমধ্যেই জেরায় নিজের অপরাধের কথা স্বীকার করেছে দেবাংশু। যদিও দেবাংশু খুন করেছে, এই কথা মানতে রাজি নন তার মা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

Advertisement