scorecardresearch
 

Odisha Bus Accident: ওড়িশায় ফ্লাইওভার থেকে পড়ে গেল দিঘাগামী বাস, ৫ জনের মৃত্যু

ওড়িশার জাজপুরে মর্মান্তিক বাস দুর্ঘটনায় মৃত্যু হল ৫ জনের। আহত হয়েছেন কমপক্ষে ৩৮ জন। ওড়িশার কটক থেকে দিঘাগামী ওই বাসটি জাজপুরের কাছে NH-16-এর একটি ফ্লাইওভার থেকে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়।

Advertisement
Odisha Bus Accident Odisha Bus Accident
হাইলাইটস
  • বাসে ৫০ জন যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে
  • দুর্ঘটনায় ৫ জন নিহত এবং ৩৮ জন গুরুতর আহত হয়েছেন

ওড়িশার জাজপুরে মর্মান্তিক বাস দুর্ঘটনায় মৃত্যু হল ৫ জনের। আহত হয়েছেন কমপক্ষে ৩৮ জন। ওড়িশার কটক থেকে দিঘাগামী ওই বাসটি জাজপুরের কাছে NH-16-এর একটি ফ্লাইওভার থেকে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। বাসে ৫০ জন যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে। দুর্ঘটনায় ৫ জন নিহত এবং ৩৮ জন গুরুতর আহত হয়েছেন বলে জানা গিয়েছে। মৃতদের মধ্যে ৪ জন পুরুষ ও একজন মহিলা।

দুর্ঘটনার পর ফায়ার ব্রিগেডের দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছয়। স্থানীয় লোকজনও উদ্ধারে সহায়তা করেন। আহতদের দ্রুত চিকিৎসার জন্য ধর্মশালা কমিউনিটি হেলথ সেন্টারে (সিএইচসি) নিয়ে যাওয়া হয়। সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহতদের কটকের এসসিবি মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

এক প্রত্যক্ষদর্শী জানান, বাসের চালক অসতর্কভাবে গাড়ি চালাচ্ছিলেন। তিনি এলোমেলোভাবে বাসটি চালাচ্ছিলেন। চালক মদ্যপ অবস্থায় ছিলেন বলে সন্দেহ করা হচ্ছে। জাজপুররে সিডিএমও আজতককে জানিয়েছেন যে দুর্ঘটনায় ৫ জন মারা গিয়েছেন এবং ৩৮ জন গুরুতর আহতকে কটক এসসিবি মেডিকেলে পাঠানো হয়েছে। যারা সামান্য আহত হয়েছেন তাঁদের স্থানীয় জাজপুর সিএইচসিতে পাঠানো হয়েছে। চালকের অবস্থাও আশঙ্কাজনক। দুর্ঘটনায় মৃতদের পরিবারকে তিন লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক।

Advertisement

Advertisement