scorecardresearch
 

Aaj Tak’s ‘Sabse Tez’ Award 2023: 'সবসে তেজ অ্যাওয়ার্ডস'ঘোষণা, মোদী 'সবসে তেজ নেতা'-শামি 'সবসে তেজ ক্রিকেটার'

অপেক্ষার পালা শেষ। Aaj Tak-এর 'সবসে তেজ অ্যাওয়ার্ডস'-এর বিজয়ীদের অবশেষে ঘোষণা করা হয়েছে। Aajtak-র দর্শকরা তাঁদের রায় দিয়েছেন যে ২০২৩ সালে বিভিন্ন ক্ষেত্রে কোন সেলিব্রিটিরা আধিপত্য বিস্তার করেছেন।

Advertisement
প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে ইন্ডিয়া টুডে গোষ্ঠীর চেয়ারম্যান ও এডিটর-ইন-চিফ অরুণ পুরী (বাঁ দিকে) ও ভাইস চেয়ারপার্সন কলি পুরী প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে ইন্ডিয়া টুডে গোষ্ঠীর চেয়ারম্যান ও এডিটর-ইন-চিফ অরুণ পুরী (বাঁ দিকে) ও ভাইস চেয়ারপার্সন কলি পুরী
হাইলাইটস
  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ২০২৩ সালের 'সবসে তেজ নেতা' হিসেবে বেছে নেওয়া হয়েছে
  • উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে 'সবসে তেজ মুখ্যমন্ত্রী' পুরস্কারে সম্মানিত করা হয়েছে

অপেক্ষার পালা শেষ। Aaj Tak-এর 'সবসে তেজ অ্যাওয়ার্ডস'-এর বিজয়ীদের অবশেষে ঘোষণা করা হয়েছে। Aajtak-র দর্শকরা তাঁদের রায় দিয়েছেন যে ২০২৩ সালে বিভিন্ন ক্ষেত্রে কোন সেলিব্রিটিরা আধিপত্য বিস্তার করেছেন। এখনও পর্যন্ত পাঁচটি বিভাগে দেওয়া 'সবসে তেজ অ্যাওয়ার্ডস'-এর মধ্যে সবসে তেজ নায়ক, সবসে তেজ নায়িকা, সবসে তেজ মুখ্যমন্ত্রী, সবসে তেজ নেতা এবং সবসে তেজ ক্রিকেটার নির্বাচিত হয়েছেন।

সবসে তেজ নেতা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ২০২৩ সালের 'সবসে তেজ নেতা' হিসেবে বেছে নেওয়া হয়েছে। শ্রোতারা সবসে তেজ নেতা হিসাবে প্রধানমন্ত্রী মোদীকে তাঁদের প্রথম পছন্দ হিসাবে ঘোষণা করেছেন। ইন্ডিয়া টুডে গ্রুপের চেয়ারম্যান এবং এডিটর ইন চিফ অরুণ পুরী এবং ভাইস চেয়ারপারসন কালী পুরী প্রধানমন্ত্রী মোদীর হাতে এই পুরস্কার তুলে দেন।

সবসে তেজ মুখ্যমন্ত্রী

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে 'সবসে তেজ মুখ্যমন্ত্রী' পুরস্কারে সম্মানিত করা হয়েছে। সবসে তেজ মুখ্যমন্ত্রীর পুরষ্কার জেতার পরে আদিত্যনাথ বলেছেন যে আজতক চ্যানেলের অনুষ্ঠান সাধারণ মানুষের মতামত থেকে সমাজের বিভিন্ন ক্ষেত্রে দ্রুততম ব্যক্তিত্ব নির্বাচন করার জন্য একটি প্রশংসনীয় উদ্যোগ। আমাকে জানানো হয়েছে যে এই সমীক্ষায় এখনও পর্যন্ত আমি সর্বাধিক ভোট দিয়ে সবসে তেজ মুখ্যমন্ত্রী নির্বাচিত হয়েছি। এই স্নেহের জন্য আমি আপনাদের সকলের কাছে গভীরভাবে কৃতজ্ঞ।

সবসে তেজ ক্রিকেটার

ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামিকে ২০২৩ সালের জন্য 'সবসে তেজ খেলোয়াড়' নির্বাচিত করা হয়েছে। সবসে তেজ ক্রিকেটারের পুরস্কার জেতার পর শামি বলেন, 'আমাকে বর্ষসেরা ক্রিকেটার হিসেবে বেছে নেওয়ার জন্য আমি আজতক নিউজ চ্যানেল এবং আজতকের সমস্ত দর্শকদের ধন্যবাদ জানাতে চাই। আমি আপনাদের সবাইকে আশ্বস্ত করতে চাই যে আমি আপনাদের আস্থার প্রতি টিকে থাকব এবং আগামী বছরে আমি এবং আমার ভারতীয় দল আপনাদেরকে আরও গর্বিত করে তুলব।'

Advertisement

সবসে তেজ নায়ক

কিং খান হলেন সবসে তেজ নায়ক। শাহরুখ খানকে ২০২৩ সালের 'সবসে তেজ নায়ক' নির্বাচিত করা হয়েছে। দর্শকদের মধ্যে পরিচালিত সমীক্ষায় জয়ী হয়েছেন শাহরুখ। সবসে তেজ হিরো পুরস্কার জেতার পর অভিনেতা শাহরুখ খান বলেছেলেন যে তিনি এই পুরস্কার দিয়ে সম্মানিত করার জন্য আজতক গ্রুপের কাছে কৃতজ্ঞ। এর সঙ্গে এই পুরস্কারের মাধ্যমে দেশের এবং বাইরের দর্শকদেরও কৃতজ্ঞতা জানানো হয়, যারা হল এবং থিয়েটারে হিন্দি ছবি দেখেছেন এবং সমগ্র হিন্দি চলচ্চিত্র শিল্পের উৎসাহ বাড়িয়েছেন।'

সবসে তেজ নায়িকা

২০২৩ সালের 'সবসে তেজ নায়িকা' পুরস্কার দেওয়া হয়েছে দীপিকা পাদুকোনকে। এই পুরস্কার জেতার পর দীপিকা আজতক এবং সমস্ত দর্শকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। 
 

Advertisement