scorecardresearch
 

Anant Ambani-Radhika Merchant Give Gifts: অনন্ত-রাধিকার বিয়েতে অতিথিদের এই উপহার দিলেন আম্বানি, দাম ২ কোটি টাকা

মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়েতে চমকের পর চমক। অতিথিদের উপহার দিলেন অনন্ত আম্বানি। কী সেই উপহার? কত টাকা দাম ? কারা কারা পেলেন? দেখে নিন তালিকা।

Advertisement
anant ambani radhika merchant wedding anant ambani radhika merchant wedding
হাইলাইটস
  • অতিথিদের উপহার দিলেন অনন্ত আম্বানি
  • কী সেই উপহার? কত টাকা দাম ? কারা কারা পেলেন?

মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়েতে চমকের পর চমক। বিশ্বের তাবড় কাবড় ব্যক্তিরা এই বিয়েতে হাজির ছিলেন। বলিউডের তারকা থেকে ক্রিকেটার, ব্যবসায়ী, রাজনীতিবিদ কে না ছিলেন সেই তালিকায়। গত ১২ জুলাই অনন্ত ও রাধিকা মার্চেন্ট সাত পাকে বাঁধা পড়েন। আশীর্বাদ অনুষ্ঠানে হাজির ছিলেন খোদ প্রধানমন্ত্রী। এখন জানা যাচ্ছে অনন্ত আম্বানির বিয়েতে আগত বিশেষ অতিথিদের গিফটও দেওয়া হয়েছে। যার দাম ২ কোটি টাকা। 

খবরে প্রকাশ, অনন্ত আম্বানি তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের একটি করে ঘড়ি গিফট করেছেন। বিলাসবহুল ব্র্যান্ড অউডেমার্ড পিগুয়েটের (audemars piguet royal oak perpetual calendar watch) ঘড়ি দেওয়া হয়। সেই ঘড়িগুলোর দাম কয়েক কোটি টাকা। সূত্রের খবর, অর্ডার দিয়ে এই ঘড়ি আনানো হয়। এই সব ঘড়ির দাম দেড় থেকে ২ কোটি টাকা। অনন্ত আম্বানি নিজে এই ঘড়ি অর্ডার করেছিলেন। 

ঘড়িটির যখন এত দাম তখন এর বিশেষত্বও রয়েছে। ঘড়িটি 18K রোজ গোল্ড দিয়ে তৈরি। এর মধ্যে নীলকান্তমণি ক্রিস্টাল সহ একটি গাঢ় নীল ডায়াল রয়েছে। মোট ২৫টি ঘড়ি অর্ডার করা হয়েছিল। রিপোর্ট অনুযায়ী ঘড়ির দাম প্রায় ২,০৮,৭৯,০০০ টাকা। ঘড়িগুলো যাঁরা পেয়েছেন সেই তালিকায় নাম রয়েছে, মিজান জাফরি, শিখর ধাওয়ান হার্দিক পাণ্ডিয়া, বীর পাহাদিয়া, রণবীর সিং, শাহরুখ খান প্রমুখ। 

আরও পড়ুন

গত ১২ জুলাই বান্দ্রা কুরলা কমপ্লেক্সে অনন্ত রাধিকার বিয়ের অনুষ্ঠান হয়। ১৩ জুলাই অনন্ত-রাধিকার আশীর্বাদ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দুজনকে আশীর্বাদ করেন। প্রধানমন্ত্রী চন্দ্রবাবু নাইডু থেকে আদিগুরু শঙ্করাচার্য এতে অংশ নেন। 

আশীর্বাদ অনুষ্ঠানের বক্তৃতার সময় মুকেশ আম্বানি জানান, সনাতন ধর্মে বিয়েকে জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ধর্মানুষ্ঠান হিসাবে বিবেচনা করা হয়। তিনি অনন্ত ও রাধিকাকে আশীর্বাদ করতে আসা সমস্ত সাধু ও অন্য অতিথিদের ধন্যবাদ জানান। মুকেশ আম্বানি বলেন, দেবী লক্ষ্মী যেমন ভগবান বিষ্ণুর সঙ্গে বাস করেন, অনন্তও রাধিকাকে তাঁর হৃদয়ে রাখবে।

Advertisement

Advertisement