scorecardresearch
 

Anant- Radhika Wedding: অনন্তের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন রাধিকা, বিয়েবাড়ি গিয়ে আশীর্বাদ করলেন মমতা

রাধিকা মার্চেন্টের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন এশিয়ার সবচেয়ে বড় ব্যবসায়ী মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত। বরমালার পর শুক্রবার রাতে জিও ওয়ার্ল্ড সেন্টারে সাত পাক ও সিঁদুর দান অনুষ্ঠান হয়। বরযাত্রী শুক্রবার বিকেল ৪:৩০ মিনিটে অ্যান্টিলিয়া ছেড়ে জিও ওয়ার্ল্ড সেন্টারে পৌঁছেছিল। বিয়ের স্থানে পৌঁছানোর পর, প্রিয়াঙ্কা চোপড়া, শাহরুখ খান, সলমান খান, রজনীকান্ত, কুস্তিগীর জন সিনা, রণবীর সিং, সঞ্জয় দত্ত, জাহ্নবী কাপুর এবং অর্জুন কাপুর সহ অনেক সেলিব্রিটি প্রচুর নেচেছিলেন। এছাড়াও অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন শ্রেয়া ঘোষাল, সোনু নিগম সহ অনেক শিল্পী।

Advertisement
 বিয়েবাড়িতে মমতা বন্দ্যোপাধ্যায় বিয়েবাড়িতে মমতা বন্দ্যোপাধ্যায়

রাধিকা মার্চেন্টের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন এশিয়ার সবচেয়ে বড় ব্যবসায়ী মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত। বরমালার পর শুক্রবার রাতে জিও ওয়ার্ল্ড সেন্টারে সাত পাক ও সিঁদুর দান অনুষ্ঠান হয়। বরযাত্রী  শুক্রবার বিকেল ৪:৩০ মিনিটে  অ্যান্টিলিয়া ছেড়ে জিও ওয়ার্ল্ড সেন্টারে পৌঁছেছিল। বিয়ের স্থানে পৌঁছানোর পর, প্রিয়াঙ্কা চোপড়া, শাহরুখ খান, সলমান খান, রজনীকান্ত, কুস্তিগীর জন সিনা, রণবীর সিং, সঞ্জয় দত্ত, জাহ্নবী কাপুর এবং অর্জুন কাপুর সহ অনেক সেলিব্রিটি প্রচুর নেচেছিলেন। এছাড়াও অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন শ্রেয়া ঘোষাল, সোনু নিগম সহ অনেক শিল্পী।

রাত ১১টার কিছু সময় পরেই রাধিকা মার্চেন্টের সঙ্গে মালাবদল সারলেন অনন্ত আম্বানি। এরপরে সম্পন্ন হয় অগ্নিসাক্ষী করে সাত পাকে বাঁধা পর্ব। ফলে দীর্ঘদিন ধরে অনুষ্ঠান চলার পর অবশেষে আনুষ্ঠানিক ভাবে আম্বানি পরিবারের ছোট পুত্রবধূ হলেন বীরেন মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্ট।

 

আরও পড়ুন

 

প্রাক্তন ব্রিটিশ প্রধানমন্ত্রী টনি ব্লেয়ার, প্রাক্তন ইউপি সিএম অখিলেশ যাদব, বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদব এবং বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ ভারত ও বিদেশের ২  হাজারেরও বেশি সেলিব্রিটি এবং নেতারা এই বিয়েতে উপস্থিত ছিলেন।

বিগত প্রায় কয়েক মাস ধরেই অনন্ত আম্বানির বিয়ে নিয়ে পারদ চড়ছিল। মার্চের শুরুতে বিয়ের প্রি-ওয়েডিং নজর কেড়েছিল গোটা বিশ্বের। সেই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বিল গেটস-সহ অন্য তাবড় তাবড় আন্তর্জাতিক অতিথিরাও। তখনই অনুমান করা গিয়েছিল, বিয়েতে আয়োজন হবে আরও 'চোস্ত'। কার্যক্ষেত্রে হলও তাই। শুক্রবার  দুপুরের পর থেকেই চাঁদের হাট হয়ে যায় মুম্বইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সের জিও ওয়ার্ল্ড সেন্টার। এখানেই হচ্ছে আম্বানির বিয়ের অনুষ্ঠান।

Advertisement

 

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। শুক্রবার বিয়ের অনুষ্ঠান। কিন্তু তার আগের দিন অর্থাৎ বৃহস্পতিবারই মুম্বই চলে যান তিনি। যাওয়ার আগে নিমন্ত্রণ রক্ষা করার বিষয়টিও জানান। এর পরে মুম্বইয়ে পৌঁছে তিনি আম্বানি পরিবারের সঙ্গে দেখা করেন। হোটেলে তাঁর সঙ্গে দেখা করেন মুকেশ আম্বানি। এর পরে মমতা বন্দ্যোপাধ্যায় ব্যস্ত হয়ে পড়েন বেশ কিছু রাজনৈতিক বৈঠক নিয়ে। কিন্তু শুক্রবারে তিনি তাঁর নিমন্ত্রণ রক্ষার দায়িত্বের কথাটি ভোলেননি। একটু বেশি রাত করে তিনি হাজির হন বিয়েবাড়িতে। এই বিয়েতে উপস্থিত থাকবেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ বর-কনেকে আশীর্বাদ করতে পারেন দেশের প্রধানমন্ত্রী মোদী।

Advertisement