scorecardresearch
 

Arpita Mukherjee: 'অর্পিতা কিন্তু বিশ্বস্ত...' IPS অফিসারের ট্যুইট VIRAL

Arpita Mukherjee: অর্পিতা মুখোপাধ্য়ায়কে নিয়ে একটি ট্যুইট করলেন আইপিএস অফিসার অরুণ বোথরা। তিনি বলেন,'আপনি যাই বলুন না কেন, অর্পিতা বিশ্বস্ততার উদাহরণ স্থাপন করেছেন। সোসাইটির নিজের কাছে ১১,৮০৯ টাকা বাকি ছিল, দরজায় একটি নোটিশ দেওয়া হয়েছিল। কিন্তু অন্যের টাকা সম্পূর্ণ নিজের দায়িত্বে রেখেছিলেন।

Advertisement
অর্পিতা মুখোপাধ্যায়। ছবি-ফেসবুক অর্পিতা মুখোপাধ্যায়। ছবি-ফেসবুক
হাইলাইটস
  • 'অর্পিতা কিন্তু বিশ্বস্ত...'
  • IPS অফিসারের ট্যুইট VIRAL
  • জানুন বিস্তারিত তথ্য

Arpita Mukherjee: গ্রেফতার হওয়ার পরে বলা যায় গোটা দেশের নজর এসে পড়েছে অর্পিতা মুখোপাধ্যায়ের উপরে। তার দুটি ফ্ল্যাট থেকে প্রায় ৫০ কোটি টাকা উদ্ধার করেছে। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে বিভিন্ন মিম। এবার অর্পিতা মুখোপাধ্য়ায়কে নিয়ে একটি ট্যুইট করলেন আইপিএস অফিসার অরুণ বোথরা। তিনি বলেন,'আপনি যাই বলুন না কেন, অর্পিতা বিশ্বস্ততার উদাহরণ স্থাপন করেছেন। সোসাইটির নিজের কাছে ১১,৮০৯ টাকা বাকি ছিল, দরজায় একটি নোটিশ দেওয়া হয়েছিল। কিন্তু অন্যের টাকা সম্পূর্ণ নিজের দায়িত্বে রেখেছিলেন।

আদতে বৃহস্পতিবার অর্পিতার চিনার পার্কে একটি ফ্ল্যাটে হানা দেয় ইডি। পরে জানা যায় সেই ফ্ল্যাটে রক্ষণাবেক্ষণ বাবদ অর্পিতার ১১ হাজার টাকা মতো বাকি ছিল। সেই টাকা মেটাননি অর্পিতা। অন্যদিকে, অর্পিতার ফ্ল্যাট থেকে বিপুল অর্থের হদিশ মিলেছে। এতোদিন তিনি এই টাকা তাঁর নয় বলে দাবি করে আসছিলেন। ওই আইপিএস অফিসারের এই ট্যুইট মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। 

অন্যদিকে এদিন জোকা ইএসআই হাসপাতালে শারীরিক পরীক্ষার জন্য এদিনে নিয়ে আসা হয়েছিল অর্পিতা মুখোপাধ্যায়কে। কিন্তু হাসপাতালে ঢোকার মুখে চিৎকার করে কাঁদতে থাকেন তিনি। একসময়ে মাটিতেও বসে পড়েন। শেষে কেন্দ্রীয় বাহিনীর মহিলা জওয়ানরা তাঁকে তুলে নিয়ে আসেন। একপ্রকার জোর করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় অর্পিতা মুখোপাধ্যায়কে। প্রসঙ্গত, কলকাতা হাইকোর্টের নির্দেশে ৪৮ ঘণ্টা পর পর শারীরিক পরীক্ষা করানোর কথা অর্পিতা মুখোপাধ্যায় এবং পার্থ চট্টোপাধ্যায়ের। এদিন দুজনকেই জোকা ইএসআই হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু হাসপাতালে ঢোকার মুখেই হুলুস্থুলু কাণ্ড ঘটে যায়। গাড়ি থেকে কোনও মতেই নামতে চাইছিলেন না অর্পিতা মুখোপাধ্য়ায়। শেষে কেন্দ্রীয় বাহিনীর মহিলা জওয়ানরা তাঁকে টেনে নামান। কিন্তু তারপরে আবার মাটিতে বসে পড়েন অর্পিতা। সেই সঙ্গে কাঁদতে শুরু করে দেন তিনি। শেষে একপ্রকার জোর করে অর্পিতা মুখোপাধ্য়ায়কে হাসপাতালের ভিততে নিয়ে যাওয়া হয়। সেই সময়েও তিনি কাঁদতে থাকেন। 

Advertisement

Advertisement