scorecardresearch
 

Sukanta Majumdar Meets PM Modi: সপরিবারে মোদীর সঙ্গে সাক্ষাৎ সুকান্তর, ছোট্ট মেয়েকে ‘বড়’ উপহার দিলেন মোদী

Sukanta Majumdar Meets PM Modi: সংসদের বাদল অধিবেশনে যোগ দিতে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার দিল্লি গিয়েছেন। মঙ্গলবার এর মধ্যেই সপরিবারে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্রী মোদীর সঙ্গে দেখা করলেন।

Advertisement
মঙ্গলবার সপরিবারে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্রী মোদীর সঙ্গে দেখা করলেন। মঙ্গলবার সপরিবারে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্রী মোদীর সঙ্গে দেখা করলেন।
হাইলাইটস
  • সংসদের বাদল অধিবেশনে যোগ দিতে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার দিল্লি গিয়েছেন।
  • মঙ্গলবার এর মধ্যেই সপরিবারে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্রী মোদীর সঙ্গে দেখা করলেন।

Sukanta Majumdar Meets PM Modi: সংসদের বাদল অধিবেশনে যোগ দিতে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার দিল্লি গিয়েছেন। মঙ্গলবার এর মধ্যেই সপরিবারে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্রী মোদীর সঙ্গে দেখা করলেন। এই দিন সংসদে প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে বেশ কিছুক্ষণ কথা হয় সুকান্ত মজুমদার ও তাঁর স্ত্রী’র। সুকান্তবাবুর দুই কন্যাও প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে সাক্ষাতের সময় সঙ্গেই ছিল। ছোট মেয়ে শ্রীময়ীর সঙ্গে এক ফাঁকে কথাও বলেন প্রধানমন্ত্রী।

সংসদ মানেই বেশ ভারী ভারী বিষয়ে আলোচনা বিতর্ক, প্রতিবাদ। আইন সংস্কারে নানা বিষয় নিয়ে প্রস্তাব পেশ, আলোচনা, বিল পাশ, সংশোধন এমনই আরও কত গুরুগম্ভীর বিষয়ের চর্চা। তবে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের ছোট মেয়ে শ্রীময়ীর মঙ্গলবারের অভিজ্ঞতা কিন্তু একেবারেই আলাদা।

প্রধানমন্ত্রীর দফতরে তাঁর টেবিলে রাখা ছোট্ট জাতীয় পতাকা দেখে কৌতূহলী হয়ে পড়ে রাজ্য বিজেপি সভাপতির ৫ বছরের ছোট মেয়ে শ্রীময়ী। এ নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে তার কিছু কথাও হয়। জাতীয় পতাকা নিয়ে ওইটুকু মেয়ের কথা শুনে খুশি হয়ে মোদী ওই পতাকাটি শ্রীময়ীকে দিয়ে দেন। জাতীয় পতাকা উপহার পেয়ে খুশি চলকে পড়ে তার চোখ-মুখ থেকে।

আরও পড়ুন

গোলাপি ফ্রকে সেজে ছোট্ট শ্রীময়ী খেলায় মাতল ওই পতাকা নিয়েই। এই প্রথমবার সুকান্ত মজুমদার সপরিবারে এভাবে সংসদ ভবন ঘুরে দেখলেন। তবে সকলের চেয়ে বেশি আনন্দ উপভোগ করল সুকান্ত মজুমদারের দুই কন্যা সৃজা ও শ্রীময়ী।

বালুরঘাট কেন্দ্র থেকে ২০১৯ সালের লোকসভা নির্বাচনে জিতে সাংসদ হন উদ্ভিদবিদ্যার অধ্যাপক সুকান্ত মজুমদার। তাঁর স্ত্রী কোয়েলদেবী বালুরঘাটেরই একটি স্কুলের শিক্ষিকতার কাজ করেন। এর পর ২০২১-এর সেপ্টেম্বরে তাঁকে রাজ্য বিজেপির সভাপতির দায়িত্ব দেওয়া হয়। মঙ্গলবার, সপরিবারে প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে সাক্ষাতের পর আসন্ন কেন্দ্রীয় মন্ত্রিসভার রদবদলে সুকান্ত মজুমদারের মন্ত্রী হওয়া নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে বিভিন্ন রাজনৈতিক মহলে।

Advertisement

Advertisement