scorecardresearch
 

অশ্লীল ভিডিও VIRAL, নাম প্রত্যাহার বরাবাঁকির BJP প্রার্থীর, নেতার দাবি, 'ফেক'

আসন্ন লোকসভা নির্বাচনের জন্য বিজেপির প্রার্থীদের প্রথম তালিকাতেও তাঁর নাম ছিল। তাঁর মনোনয়নের পরে, একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। যেখানে উপেন্দ্র সিং রাওয়াতকে বিদেশী বংশোদ্ভূত একজন মহিলার সাথে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে।

Advertisement
ভাইরাল ভিডিওতে নাম জড়াতেই বিজেপির বরাবাঁকির প্রার্থীর নাম প্রত্যাহার ভাইরাল ভিডিওতে নাম জড়াতেই বিজেপির বরাবাঁকির প্রার্থীর নাম প্রত্যাহার

বিজেপি সাংসদ উপেন্দ্র সিং রাওয়াত সোমবার উত্তরপ্রদেশের বারাবাঁকি আসন থেকে তাঁর নামে অশ্লীল ভিডিও ভাইরাল হওয়ার পরে তার প্রার্থীপদ প্রত্যাহার করে নিয়েছেন।

রাওয়াত, এই মুহূর্তে বারাবাঁকির বর্তমান সাংসদ। আসন্ন লোকসভা নির্বাচনের জন্য বিজেপির প্রার্থীদের প্রথম তালিকাতেও তাঁর নাম ছিল। তাঁর মনোনয়নের পরে, একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। যেখানে উপেন্দ্র সিং রাওয়াতকে বিদেশী বংশোদ্ভূত একজন মহিলার সাথে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে।

যদিও বারাবাঁকির সাংসদ ভিডিওটিকে ভুয়ো বলেছেন এবং এফআইআরও দায়ের করেছেন। এফআইআর অনুসারে, কিছু লোক সাংসদকে টিকিট দেওয়ার পরে তার ভাবমূর্তি ক্ষুণ্ণ করার চেষ্টা করার পরে তার একটি জাল ভিডিও প্রকাশ করে বলে অভিযোগ।

তার এক্স হ্যান্ডেলে একটি পোস্টে, রাওয়াত বলেছেন, "আমার একটি সম্পাদিত ভিডিও ভাইরাল করা হচ্ছে যা ডিপফেক এআই প্রযুক্তি দ্বারা তৈরি করা হয়েছে। যার জন্য আমি একটি এফআইআর দায়ের করেছি। এই বিষয়ে, আমি মাননীয় রাষ্ট্রপতিকে এটির তদন্তের জন্য অনুরোধ করেছি। তদন্ত হয়ে নির্দোষ প্রমাণিত না হওয়া পর্যন্ত আমি কোনও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব না।"

২ ফেব্রুয়ারি, বিজেপি লোকসভা নির্বাচনের জন্য ১৯৫ জন প্রার্থীর প্রথম তালিকা ঘোষণা করেছে, যার মধ্যে ৩৪ জন মন্ত্রী রয়েছে। সেখানে উপেন্ত্র সিং রাওয়াতের নামও রয়েছে।

 

Advertisement