scorecardresearch
 

Rajasthan Bjp Mla Balmukund Acharya: 'সন্ধের মধ্যে সব আমিষ ঠেলা সরান,' রাজস্থানে জিতেই ফতোয়া BJP বিধায়কের

Rajasthan Hawamahal Mla Balmukund Acharya: হাওয়া মহল থেকে বিজেপি (BJP) বিধায়ক বালমুকুন্দ আচার্য (Balmukund Acharya) এক সরকারি অফিসারকে ফোন করে হুমকি দিয়েছেন যে রাস্তার উপর কোনও নন ভেজ ফুড (Non Veg Food) বিক্রি করা যাবে না। সন্ধ্যা পর্যন্ত সমস্ত গলি সাফ করে দিতে হবে। তিনি এমন সমস্ত ঠেলাকে সরিয়ে দিতে বলেছে, যেখানে নন ভেজ ফুড বিক্রি হয়।

Advertisement
'সন্ধের মধ্যে সব আমিষ ঠেলা সরান,' রাজস্থানে জিতেই ফতোয়া BJP বিধায়কের 'সন্ধের মধ্যে সব আমিষ ঠেলা সরান,' রাজস্থানে জিতেই ফতোয়া BJP বিধায়কের

Rajasthan Hawamahal Mla Balmukund Acharya: রাজস্থান বিধানসভা নির্বাচনে (Rajasthan Election Results) বিজেপির (BJP) বড় জয় এসেছে। এখন সরকার তৈরির প্রস্তুতি চলছে। এই পরিস্থিতিতে নির্বাচনের ফল প্রকাশের এখনও ২৪ ঘন্টাও হয়নি কিন্তু নির্বাচিত নতুন বিধায়ককে ফুল অ্যাকশন মোডে দেখা গিয়েছে। বিজেপির (BJP)এক বিধায়ককে এক অফিসারকে ফোন করে হুমকি দিতে দেখা গিয়েছে। তাঁর হুঁশিয়ারি যে সন্ধ্যা পর্যন্ত রাস্তার উপরে বসে থাকা সমস্ত ননভেজ ফুড স্টল সরে যাওয়া উচিত।

আসলে হাওয়া মহল থেকে বিজেপি (BJP) বিধায়ক বালমুকুন্দ আচার্য (Balmukund Acharya) এক সরকারি অফিসারকে ফোন করে হুমকি দিয়েছেন যে রাস্তার উপর কোনও নন ভেজ ফুড (Non Veg Food) বিক্রি করা যাবে না। সন্ধ্যা পর্যন্ত সমস্ত গলি সাফ করে দিতে হবে। তিনি এমন সমস্ত ঠেলাকে সরিয়ে দিতে বলেছে, যেখানে নন ভেজ ফুড বিক্রি হয়।

তিনি ভিড়ের মধ্যে থেকে অফিসারকে ফোন করেন এবং জিজ্ঞেস করেন, "রোডের উপর খোলা ননভেজ বিক্রি করা যায় কি? হ্যাঁ অথবা না বলুন। যদি আপনি সমর্থন করেন তাহলে আপনি নন ভেজের সমস্ত ঠেলা, যেগুলি রাস্তার উপর রয়েছে এবং বানিয়ে বিক্রি করছে সেগুলি আর যেন দেখা না যায়। আমি সন্ধ্যা পর্যন্ত আপনার কাছ থেকে রিপোর্ট নেব। আমি এটা জানতে চাই না যে কে অফিসার রয়েছেন।"

৬০০ ভোটে নির্বাচন জিতেছেন বাল মুকুন্দ

জানিয়ে দেওয়া যাক যে, রবিবার আসা নির্বাচনী ফলে রাজধানী জয়পুরে হাওয়ামহল বিধানসভা সিটে বিজেপির টিকিটে বালমুকুন্দ আচার্য (Rajasthan Chief Minister) ৬০০ ভোটে নির্বাচন জিতেছেন। তিনি কংগ্রেসের আরআর তিওয়ারিকে হারিয়েছেন।

ওয়েইসি এই আদেশকে ভুল বলে দাবি করেছেন

বালমুকুন্দ আচার্যের ভিডিও ভাইরাল হওয়ার পর মিম নেতা আসাদুদ্দিন ওয়াইসি এর পাল্টা জবাব দিয়েছেন। তিনি বলেছেন যে. "এটা অত্যন্ত ভুল এবং নিন্দনীয় কাজ। কেউ এটা আটকাতে পারবে না। যদি কেউ যদি ননভেজ স্টল লাগাতে চান তাহলে আপনি কিভাবে আটকাতে পারেন"

Advertisement

 

Advertisement