scorecardresearch
 

Delhi Namaz Controversy: দিল্লির রাস্তায় বসে নমাজ, 'লাথি' পুলিশ কর্মীর, অভিযুক্ত সাসপেন্ড

গোটা ঘটনায় উত্তরের ডিসিপি মনোজ মীনা বলেন,'গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। অভিযুক্ত পুলিশ কর্মীকে সাসপেন্ড করা হয়েছে'।

Advertisement
দিল্লিতে নমাজ পড়া নিয়ে হট্টগোল দিল্লিতে নমাজ পড়া নিয়ে হট্টগোল

দিল্লির ইন্দ্রলোকের একটি ভাইরাল ভিডিও ঘিরে হইচই পড়ে গিয়েছে। দিল্লির রাস্তায় চলছিল জুম্মার নমাজ। সেই সময় পুলিশ কর্মী দুর্ব্যবহার করেন বলে অভিযোগ। ভিডিওয় ওই পুলিশ সদস্যকে নমাজ পড়া যুবকদের লাথি মারতে দেখা গিয়েছে। এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার পরই পুলিশ বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে শুরু করে জনতা। ঘটনাস্থলে থাকা লোকজন পুলিশকে ঘিরে ফেলে। 

গোটা ঘটনায় উত্তরের ডিসিপি মনোজ মীনা বলেন,'গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। অভিযুক্ত পুলিশ কর্মীকে সাসপেন্ড করা হয়েছে। শান্তি বজায় রাখার জন্য সাধারণ মানুষের কাছে আহ্বান জানানো হয়েছে'। অভিযুক্ত পুলিশ কর্মীর বিরুদ্ধে আরও কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলেও আশ্বাস দিয়েছেন মীনা।

দিল্লি পুলিশের কাজকর্ম নিয়ে প্রশ্ন বিরোধীদের 

আরও পড়ুন

এক্স হ্যান্ডেলে এই ভিডিওটি শেয়ার করে দিল্লি পুলিশের কাজকর্ম নিয়ে প্রশ্ন তুলেছেন কংগ্রেস সাংসদ ইমরান প্রতাপগড়ী। প্রতাপগড়ী লিখেছেন,'এই দিল্লি পুলিশের কর্মী, নমাজ চলাকালীন একজনকে লাথি মারছেন। মানবতার মৌলিক নীতিগুলি তিনি বোঝেন না। এই পুলিশ কর্মীর হৃদয়ে এত বিদ্বেষ কেন? ব্যবস্থা নেওয়ার দিল্লি পুলিশকে অনুরোধ করছি। তাঁর বিরুদ্ধে উপযুক্ত ধারায় মামলা করুন এবং চাকরি থেকে বরখাস্ত করা হোক'।

অভিযুক্ত পুলিশকর্মীকে সাসপেন্ড করছেন ডিসিপি। ভাইরাল ভিডিওয় দেখা গিয়েছে, রাস্তার ধারে নমাজ পড়ছেন কয়েকজন যুবক। পুলিশ তাঁদের সরানোর চেষ্টা করছে। পুলিশ মহিলা নমাজিদের সঙ্গেও দুর্ব্যবহার করেছে বলে অভিযোগ। পুলিশ কর্মী লাথি মারেন বলেও দাবি। এরপরই শুরু হয় হট্টগোল।

TAGS:
Advertisement