scorecardresearch
 

দিল্লিতে বড় নাশকতার ছক বানচাল, গ্রেফতার ৪ কাশ্মীরি জঙ্গি!

দিল্লিতে বড় ধরনের নাশকতার ছক বানচাল করল পুলিশের স্পেশাল সেল। শনিবার শহরের রিং রোড এলাকা থেকে গ্রেফতার করা হল চার কাশ্মীরি জঙ্গিকে।

Advertisement
দিল্লি থেকে গ্রেফতার ৪ কাশ্মীরি জঙ্গি দিল্লি থেকে গ্রেফতার ৪ কাশ্মীরি জঙ্গি
হাইলাইটস
  • ধৃতদের মধ্যে রয়েছে ইশফাক মজিদ কোকা।
  • ইশফাক সম্পর্কে কাশ্মীরে নিহত জঙ্গি বুরহান কোকার দাদা।
  • ঘটনায় রয়েছে আল-কায়দা যোগ।

দিল্লি, ৪ অক্টোবর : দিল্লিতে বড় ধরনের নাশকতার ছক বানচাল করল পুলিশের স্পেশাল সেল। শনিবার শহরের রিং রোড এলাকা থেকে গ্রেফতার করা হল চার কাশ্মীরি জঙ্গিকে। উদ্ধার করা হয়েছে আগ্নেয়াস্ত্র ও ১২০ রাউন্ড গুলি। ধৃতরা পুলিশি জেরায় স্বীকার করেছে তারা আনসার গজওয়াত-উল-হিন্দের সদস্য। 

জানা গেছে, ধৃতদের মধ্যে রয়েছে ইশফাক মজিদ কোকা। ইশফাক সম্পর্কে কাশ্মীরে নিহত জঙ্গি বুরহান কোকার দাদা। ইশফাক ছাড়াও পুলিশের জালে ধরা পড়েছে আলতাফ অহমেদ ডর, মুস্তাক অহমেদ গনি ও আকিব সফি। আনসার গজওয়াত-উল-হিন্দ আল-কায়দা জঙ্গিগোষ্ঠীর একটি শাখা। 

দিল্লি পুলিশ সূত্রে জানা গেছে, চলতি বছর ২ অক্টোবর এই ৪ সন্দেহভাজনের কথা জানিয়ে একটি ফোন আসে তাদের কাছে। এরপরই তাদের ওপর নজর রাখা শুরু হয়। অবশেষে শনিবার রাতে শহরের রিং রোড এলাকায় পিছু নিয়ে গ্রেফতার করা হয় তাদের। 

দিল্লি পুলিশের স্পেশাল সেলের ডিসিপি পিএস কুশওয়া জানিয়েছেন, শহরের ঘিঞ্জি এলাকা পাহাড়ঞ্জে গত ২৭ সেপ্টেম্বর আস্তানা গেরে ছিল ইশফাকরা। ধৃতরা জেরায় জানায়, নাশকতার জন্য অস্ত্র ও গোলাবারুদ কিনতে তাদের হ্যান্ডেলার অ্যাকাউন্টে টাকা পাঠিয়েছিল।

Advertisement