scorecardresearch
 

Toilet became reason for divorce: শ্বশুরবাড়িতে টয়লেট নেই, স্ত্রী'কে ডিভোর্সের হুঁশিয়ারি স্বামীর; তারপর যা হল...

'টয়লেট এক প্রেম কথা' ছবির এক ঝলক দেখা গেল নালন্দা জেলার তেলমার গ্রামে। শ্বশুরবাড়িতে শৌচাগার না থাকায় ২ বছর ধরে বাড়িতে আসেনি জামাই। বিষয়টি ডিভোর্সের পর্যায়ে পৌঁছেছে।

Advertisement
toilet became reason for divorce toilet became reason for divorce
হাইলাইটস
  • 'টয়লেট এক প্রেম কথা' ছবির এক ঝলক দেখা গেল নালন্দা জেলার তেলমার গ্রামে
  • শ্বশুরবাড়িতে শৌচাগার না থাকায় ২ বছর ধরে বাড়িতে আসেনি জামাই

'টয়লেট এক প্রেম কথা' ছবির এক ঝলক দেখা গেল নালন্দা জেলার তেলমার গ্রামে। শ্বশুরবাড়িতে শৌচাগার না থাকায় ২ বছর ধরে বাড়িতে আসেনি জামাই। বিষয়টি ডিভোর্সের পর্যায়ে পৌঁছেছে। টয়লেট না থাকায় জামাই মেয়েকে ডিভোর্সের প্রস্তাবও দিয়েছেন। এতে ক্ষুব্ধ হয়ে মেয়েটির পরিবার বিয়ের আয়োজনকারী নেতার কাছে অভিযোগ করে। ওই নেতা মেয়ের পরিবারকেও মারধর করেন। এতে ঋষি নামে এক ব্যক্তি আহত হয়েছেন, তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার বিষয়ে মেয়েটির মা সারগুন দেবী জানান, দু'বছর আগে পাটনা শহরের বাসিন্দা ভিকির সঙ্গে তাঁর মেয়ের বিয়ে হয়। বিয়ের সময় ছেলেটি শৌচাগার তৈরি করতে বলেছিল। তখন মেয়েটির বাবা ভিকিকে শৌচাগার বানানোর প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু বিয়ের পরও মেয়েটির বাড়িতে টয়লেট তৈরি হয়নি। এ কারণে বিয়ের পর গত দু'বছরে একবারও জামাই শ্বশুরবাড়িতে ঢোকেনি। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ বাড়ছিল।

একই সঙ্গে মেয়েটির মা বলেন, 'টয়লেট তৈরি করার জন্য আমাদের কাছে টাকা নেই এবং সরকারি প্রকল্পের সুবিধাও পাচ্ছি না। জামাই বিষয়টি বুঝতে রাজি নন। তিনি বলছেন, শৌচাগার তৈরি হলেই মেয়ের ঘর হবে, নইলে ডিভোর্সের জন্য প্রস্তুত থাকুন। মেয়েটির পরিবার এ বিষয়ে বিয়ের আয়োজনকারী নেতার কাছে অভিযোগ করলে তিনি মেয়েটির পরিবারকে মারধর করেন।

আরও পড়ুন

রিপোর্টার: রণজিৎ কুমার সিং

Advertisement