scorecardresearch
 

Diwali Gift: অভিনব ব্যাপার, দীপাবলিতে রয়্যাল এনফিল্ড উপহার পেলেন চা বাগানের কর্মীরা

উপহার হিসেবে রয়্যাল এনফিল্ড পেয়েছেন ম্যানেজার, সুপারভাইজার, স্টোরকিপার, ক্যাশিয়ার, ফিল্ড স্টাফ এবং ড্রাইভার সহ ১৫ জন কর্মচারী।

Advertisement
দীপাবলিতে রয়্যাল এনফিল্ড উপহার পেলেন চা বাগানের কর্মীরা
দীপাবলিতে রয়্যাল এনফিল্ড উপহার পেলেন চা বাগানের কর্মীরা
হাইলাইটস
  • ১৯০ একর চা বাগানের মালিক পি শিবকুমারের কাছে ৬২৭ জন কর্মচারী কাজ করে
  • তাঁদের মধ্যে বেশিভাগই অনেকদিন ধরে কাজ করছেন

সামনেই দীপাবলি, আর এই সময় ছোট থেকে বড় সংস্থা তাদের কর্মচারীদের বোনাস ও গিফট দিয়ে থাকে। দীপাবলির গিফট বিভিন্ন রকমের হতে পারে। কেউ দেয় মিষ্টির প্যাকেট, কেউ দেয় ভাউচার। তবে তামিলনাড়ুর এক চা বাগানের মালিক তাঁর কর্মীদের অভিনব গিফট দিয়েছেন। তামিলনাড়ুর কোটাগিরি শহরের ওই চা বাগান মালিক তাঁর কর্মীদের রয়্যাল এনফিল্ড বাইক উপহার দিয়েছেন।

১৯০ একর চা বাগানের মালিক পি শিবকুমারের কাছে ৬২৭ জন কর্মচারী কাজ করেন। তাঁদের মধ্যে বেশিভাগই অনেকদিন ধরে কাজ করছেন। বেশিরভাগ কর্মীকে শিবকুমার নগদ বোনাস ও বাড়ির কাজে লাগবে এমন উপহার দিয়েছেন। কিন্তু কয়েকজন কর্মচারীকে তিনি এই বছর ২ লক্ষ টাকার বেশি দামের বাইক উপহার দিয়েছেন। উপহার হিসেবে রয়্যাল এনফিল্ড পেয়েছেন ম্যানেজার, সুপারভাইজার, স্টোরকিপার, ক্যাশিয়ার, ফিল্ড স্টাফ এবং ড্রাইভার সহ ১৫ জন কর্মচারী।

শুধু তাই নয়, ইতিমধ্য়েই ওই ১৫ জনের হাতে বাইকের চাবি তুলে দিয়েছে  বাগান মালিক শিবকুমার। বাগানের একজন কর্মচারী পিটিআই-কে বলেন, 'মালিক পছন্দ অনুযায়ী প্রায় ১৫টি রয়্যাল এনফিল্ড বাইক উপহার দিয়েছেন। এটি এমন কিছু, যা আমি বিশ্বাস করি যে কেউ পাবে না, কিন্তু আমরা এটি পেয়েছি। আমরা যে টিমওয়ার্ক করেছি, তাতে আমরা আশীর্বাদ পেয়েছি।'

Advertisement