scorecardresearch
 

Femina Miss India 2023: মিস ইন্ডিয়া ২০২৩-এর বিজয়ী নন্দিনী গুপ্তা, কে এই সুন্দরী জানুন

Femina Miss India 2023: এই বছরের মিস ইন্ডিয়া ২০২৩-এর খেতাব জিতলেন ১৯ বছরের নন্দিনী গুপ্তা। নন্দিনী রাজস্থানের বাসিন্দা। তিনি দেশের ৫৯তম মিস ইন্ডিয়া হলেন। গতরাতে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে নন্দিনী গুপ্তাকে মিস ইন্ডিয়ার এই মুকুট পরিয়ে দেন প্রাক্তন মিস ইন্ডিয়া সিনি শেট্টি। অপরদিকে দিল্লির শ্রেয়া পুঞ্জা প্রথম রানার আপ ও মণিপুরের থাউনাওজাম স্ট্রেলা লুওয়াং দ্বিতীয় রানার আপ হয়েছেন।

Advertisement
মিস ইন্ডিয়া ২০২৩ জিতলেন নন্দিনী গুপ্তা মিস ইন্ডিয়া ২০২৩ জিতলেন নন্দিনী গুপ্তা
হাইলাইটস
  • এই বছরের মিস ইন্ডিয়া ২০২৩-এর খেতাব জিতলেন ১৯ বছরের নন্দিনী গুপ্তা।
  • নন্দিনী রাজস্থানের বাসিন্দা। তিনি দেশের ৫৯তম মিস ইন্ডিয়া হলেন।
  • অপরদিকে দিল্লির শ্রেয়া পুঞ্জা প্রথম রানার আপ ও মণিপুরের থাউনাওজাম স্ট্রেলা লুওয়াং দ্বিতীয় রানার আপ হয়েছেন।

এই বছরের মিস ইন্ডিয়া ২০২৩-এর খেতাব জিতলেন ১৯ বছরের নন্দিনী গুপ্তা। নন্দিনী রাজস্থানের বাসিন্দা। তিনি দেশের ৫৯তম মিস ইন্ডিয়া হলেন। গতরাতে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে নন্দিনী গুপ্তাকে মিস ইন্ডিয়ার এই মুকুট পরিয়ে দেন প্রাক্তন মিস ইন্ডিয়া সিনি শেট্টি। অপরদিকে দিল্লির শ্রেয়া পুঞ্জা প্রথম রানার আপ ও মণিপুরের থাউনাওজাম স্ট্রেলা লুওয়াং দ্বিতীয় রানার আপ হয়েছেন। প্রসঙ্গত, আরব আমিরাতে অনুষ্ঠিত হতে চলা মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৭১তম সংস্করণে তিনি এবার ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন।

এদিনের অনুষ্ঠানে নন্দিনীকে দেখা গেল কালো রঙের গাউনে। তিনি তাঁর সৌন্দর্য ও আত্মবিশ্বাস দিয়ে সকলের মন জয় করে নেন। এ বছর মিস ইন্ডিয়া ২০২৩-এর ইভেন্ট মণিপুরে হয়। এই বিউটি পেজেন্টে দেশের বহু মেয়ে অংশ নিয়েছিলেন। কিন্তু নন্দিনী সকলকে মাত করে সৌন্দর্যের এই তাজ জিতে নেন। মিস ইন্ডিয়ার পর এবার নন্দিনী মিস ওয়ার্ল্ডে ভারতকে প্রতিনিধিত্ব করবেন। 

আরও পড়ুন: Celina Jaitly Controversy: 'বাবা- ছেলের শয্যাসঙ্গিনী ছিলেন সেলিনা'! ফারদিন- ফিরোজের নাম জুড়ে কটাক্ষ, পাল্টা জবাব নায়িকার

 

 

আরও পড়ুন: Shah Rukh Khan: অ্যাসিড আক্রান্তদের নিজের বাড়িতে ডাকলেন শাহরুখ, এক টেবিলে বসে করবেন লাঞ্চও?

Advertisement

১৯ বছরের নন্দিনী রাজস্থানের কোটায় থাকেন। তিনি বিজনেস ম্যানেজমেন্টে ডিগ্রি ধারণ করেছেন। জানা গিয়েছে, নন্দিনীর জীবনে রতন টাটার প্রভাব রয়েছে। তিনি তাঁর মতাদর্শে অনুপ্রাণিত। নন্দিনীর কথায়, রতন টাটা মানবতা ও সমাজসেবার কাজে লক্ষাধিক টাকা ব্যয় করেন এবং তিনি একেবারে মাটির মানুষ। শুধু তাই নয়, নন্দিনী প্রিয়াঙ্কা চোপড়াকেও অনুসরণ করেন। দেশি গার্লের একাধিক কৃতিত্ব তাঁকে জীবনে অনুপ্রাণিত করে। ছোটবেলা থেকেই নন্দিনী মিস ইন্ডিয়া হওয়ার স্বপ্ন দেখতেন। তিনি পড়াশোনার পাশাপাশি মডেলিংও চালিয়ে যাচ্ছেন। 

এই ইভেন্টে কার্তিক আরিয়ান এবং অনন্যা পাণ্ডে পারফর্ম করেন। মনীশ পল এবং ভূমি পেডনেকর ছিলেন অনুষ্ঠানের সঞ্চালক। মিস ইন্ডিয়া ২০২৩-এর বিচারকের আসনে ছিলেন মিস ইন্ডিয়া ইউনিভার্স ২০০২ ও মেন্টর নেহা ধুপিয়া, বক্সিং আইকন লাইশ্রম সরিতা দেবী, কোরিওগ্রাফার টেরেন্স লুইস, পরিচালক ও লেখক হর্ষবর্ধন কুলকার্ণি এবং খ্যাতনামা পোশাক ডিজাইনার রকি স্টার ও নম্রতা জোশিপুরা। 

 

Advertisement