scorecardresearch
 

Interim Budget 2024: লোকসভা ভোটের আগে শেষ বাজেট নির্মলা সীতারামনের, কোথায়-কীভাবে দেখবেন?

সংসদের বাজেট অধিবেশন শুরু হয়েছে বুধবার থেকে। রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর ভাষণের মধ্য দিয়ে শুরু হয় বাজেট অধিবেশন। অর্থমন্ত্রী নির্মলা সীতারামন আগামী কাল অর্থাৎ ১ ফেব্রুয়ারি সংসদে দ্বিতীয় মেয়াদে মোদী সরকারের অন্তর্বর্তী বাজেট পেশ করবেন। আগামিকাল পেশ করা বাজেটের দিকে নজর থাকবে গোটা দেশের। লোকসভা নির্বাচনের আগে 'ভোট অন অ্যাকাউন্টে' বাজেট বক্তৃতা লাইভ দেখতে চান, কীভাবে দেখবেন জেনে নিন।

Advertisement
বাজেট ২০২৪ (ফাইল ছবি) বাজেট ২০২৪ (ফাইল ছবি)
হাইলাইটস
  • সংসদের বাজেট অধিবেশন শুরু হয়েছে বুধবার থেকে
  • রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর ভাষণের মধ্য দিয়ে শুরু হয় বাজেট অধিবেশন
  • আগামিকাল পেশ করা বাজেটের দিকে নজর থাকবে গোটা দেশের

Budget 2024, Where to Watch Live Telecast: সংসদের বাজেট অধিবেশন শুরু হয়েছে বুধবার থেকে। রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর ভাষণের মধ্য দিয়ে শুরু হয় বাজেট অধিবেশন। অর্থমন্ত্রী নির্মলা সীতারামন আগামী কাল অর্থাৎ ১ ফেব্রুয়ারি সংসদে দ্বিতীয় মেয়াদে মোদী সরকারের অন্তর্বর্তী বাজেট পেশ করবেন। আগামিকাল পেশ করা বাজেটের দিকে নজর থাকবে গোটা দেশের। লোকসভা নির্বাচনের আগে 'ভোট অন অ্যাকাউন্টে' বাজেট বক্তৃতা লাইভ দেখতে চান, কীভাবে দেখবেন জেনে নিন।

এই চ্যানেলগুলিতে সরাসরি সম্প্রচার
অনেক প্ল্যাটফর্মে বাজেট বক্তৃতা লাইভ দেখতে পাবেন। বাজেট বক্তৃতা ২০২৪ সংসদ টিভিতে সরাসরি সম্প্রচার করা হবে। এর সঙ্গে দূরদর্শনে বাজেট ২০২৪-এর লাইভ বক্তৃতা দেখতে পাবেন। সারা দেশে বাজেট সংক্রান্ত প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এবারের লোকসভা নির্বাচনের আগে পেশ করা অন্তর্বর্তী বাজেটকে অত্যন্ত বিশেষ বলে মনে করা হচ্ছে।

বাজেট সম্পর্কিত প্রতিটি গুরুত্বপূর্ণ তথ্য আজতকে দেখুন এভাবে
দর্শকরাও আজতকের ইউটিউব চ্যানেলে লাইভ বাজেট বক্তৃতা দেখতে পাবেন। একই সময়ে, বাজেট বক্তৃতাটি আজতক লাইভ টিভিতেও সরাসরি সম্প্রচার করা হবে। এর সঙ্গে, আজতকের অফিসিয়াল ওয়েবসাইট aajtak.in-এ বাজেট ২০২৪ সম্পর্কিত সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য পাবেন।

আরও পড়ুন

এদিন, বিরোধীদের আক্রমণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিছু সাংসদকে নিশানা করে বলেন তাঁরা আসেন সমালোচনা করতে। তাঁদের কিছু পরামর্শও দেন। লোকসভা নির্বাচনকে সামনে রেখে এই অন্তর্বর্তী বাজেটে নারী ও কৃষকদের নিয়ে বড় ঘোষণা হতে পারে। এদিন সংসদের বাইরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে সে ইঙ্গিতই দেন প্রধানমন্ত্রী। 

Advertisement