scorecardresearch
 

Kangana Ranaut Slap Row: চাকরি ফিরছে না, কঙ্গনাকে চড় মারা সেই CISF কনস্টেবল বরখাস্তই

এখনই পুনর্বহাল নয়। বরখাস্ত রাখা হল কঙ্গনার চড় কাণ্ডে অভিযুক্ত সিআইএসএফ কনস্টেবল কুলবিন্দর কৌরকে। অভিনেত্রী-সাংসদ কঙ্গনা রানাওতকে চড় মারার ঘটনায় তাঁর বিরুদ্ধে বিভাগীয় তদন্তও চলছে বলে সিআইএসএফ সূত্রে খবর। যে কারণে তাঁকে এখনই কাজে ফেরানো হচ্ছে না।

Advertisement
কঙ্গনার চড় কাণ্ডে বরখাস্তই রইলেন অভিযুক্ত CISF কনস্টেবল কুলবিন্দর কঙ্গনার চড় কাণ্ডে বরখাস্তই রইলেন অভিযুক্ত CISF কনস্টেবল কুলবিন্দর

Kangana Ranaut Slap Row: এখনই পুনর্বহাল নয়। বরখাস্ত রাখা হল কঙ্গনার চড় কাণ্ডে অভিযুক্ত সিআইএসএফ কনস্টেবল কুলবিন্দর কৌরকে। অভিনেত্রী-সাংসদ কঙ্গনা রানাওতকে চড় মারার ঘটনায় তাঁর বিরুদ্ধে বিভাগীয় তদন্তও চলছে বলে সিআইএসএফ সূত্রে খবর। যে কারণে তাঁকে এখনই কাজে ফেরানো হচ্ছে না। তবে পুনর্বহাল করা হলেও তাঁকে ট্রান্সফার করা হতে পারে বলে সূত্রের খবর। সেক্ষেত্রে তাঁকে অন্য কোনও বিমানবন্দরের ডিউটিতে দেওয়া হতে পারে।

গত ৬ জুন কঙ্গনা অভিযোগ করেন UK707 বিমানে হিমাচল থেকে দিল্লিতে যাচ্ছিলেন তিনি । চণ্ডীগড় বিমানবন্দরে সিক্যুরিটি চেকিংয়ের পর বোর্ডিংয়ের সময় সিআইএসএফের মহিলা কনস্টেবল কুলবিন্দর কৌরের ওপর কঙ্গনা তাঁকে চড় মারার অভিযোগ আনেন। এই অভিযোগের পরই কুলবিন্দর কৌরকে সিআইএসএফ তাদের নিজেদের হেফাজতে নেয় পরবর্তী পদক্ষেপের জন্য। 

কঙ্গনাকে চড় মারার পরে, কুলবিন্দর কৌরের একটি ভিডিও প্রকাশিত হয়েছিল, যাতে তিনি চড় মারার কারণ ব্যাখ্যা করেন। ভিডিওতে তাঁকে বলতে দেখা যায়, "কঙ্গনা বলেছিলেন মহিলারা ১০০ টাকার বিনিময়ে কৃষক আন্দোলনে বসেছেন। সেই সময় আমার মা কৃষকদের আন্দোলনে যেতেন।"

আরও পড়ুন

প্রসঙ্গত, এই প্রথম মান্ডি থেকে ভোটে দাঁড়িয়ে জয়ী হন কঙ্গনা। হিমাচল প্রদেশে তাঁর এলাকা মান্ডিতেই বিজেপি প্রার্থী হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন বলিউডের কুইন। ঘরের মেয়েকেই ভোট দিয়ে দিল্লি পাঠাচ্ছেন মান্ডিবাসী। কিন্তু প্রথমদিন কর্তব্যরত অবস্থায় দিল্লি যাওয়ার পথেই এই বিপত্তি ঘটে। এরপর সাসপেন্ড করা হয় কুলবিন্দরকে।
 

Advertisement