scorecardresearch
 

Rahul Gandhi Get Married: 'বিয়েটা করুন, আমরা বরযাত্রী যাব,' রাহুলকে লালুর অফারের VIDEO VIRAL

এবার আমাদের কথা শুনে বিয়েটা করেই ফেল। শুক্রবার ৫৩ বছরের রাহুল গান্ধীকে পরামর্শ দিলেন লালুপ্রসাদ যাদব। তিনি আরও বলেন, দাঁড়ি বাড়িয়ে আর লাভ নেই। দাড়ি ছেঁটে বিয়ে করা উচিত। বিয়ের বয়স এখনও পেরিয়ে যায়নি। 

Advertisement
ফাইল ছবি। ফাইল ছবি।
হাইলাইটস
  • এবার আমাদের কথা শুনে বিয়েটা করেই ফেল।
  • শুক্রবার ৫৩ বছরের রাহুল গান্ধীকে পরামর্শ দিলেন লালুপ্রসাদ যাদব।

এবার আমাদের কথা শুনে বিয়েটা করেই ফেল। শুক্রবার ৫৩ বছরের রাহুল গান্ধীকে পরামর্শ দিলেন লালুপ্রসাদ যাদব। তিনি আরও বলেন, দাঁড়ি বাড়িয়ে আর লাভ নেই। দাড়ি ছেঁটে বিয়ে করা উচিত। বিয়ের বয়স এখনও পেরিয়ে যায়নি। শুক্রবার বিহারের পাটনায় বিরোধী জোট নিয়ে গুরুগম্ভীর বৈঠকের পর সাংবাদিক বৈঠকে সটান কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে বলে দিলেন যে এখনও বিয়ের সময় পেরিয়ে যায়নি। শুধু দাড়ি না বাড়িয়ে জলদি যেন বিয়েটা সেরে ফেলেন।

তাঁর মা সনিয়া গান্ধীর সঙ্গে যখনই দেখা হয়, তখনই তিনি অনুযোগ করেন যে একেবারে কথা শুনতে চান না রাহুল। লালুরাই যেন ৫৩ বছরের রাহুলকে বিয়ে করতে বলেন। যা শুনে অন্য নেতারাও হাসিতে ফেটে পড়েন। তারইমধ্যে রাহুলকেও কিছু বলতে দেখা যায়। তবে তিনি কী বলছিলেন, তা শোনা যায়নি।

লোকসভা ভোটের রণকৌশল নির্ধারণ এবং বিজেপির বিরুদ্ধে জোটবদ্ধভাবে লড়াই করতে শুক্রবার পাটনায় বৈঠকে বসেন একাধিক বিরোধী দলের নেতানেত্রীরা। হাজির ছিলেন বিহারের মুখ্যমন্ত্রী তথা জেডিইউ সুপ্রিমো নীতীশ কুমার, আরজেডির লালুপ্রসাদ যাদব, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়, সিপিআইএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি, কংগ্রেসের সভাপতি মল্লিকার্জুন খাড়গে, দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদম পার্টির (আপ) প্রধান অরবিন্দ কেজরিওয়াল, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্টালিন, এনসিপি প্রধান শরদ যাদব, মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে-সহ বিরোধী দলের নেতানেত্রীরা।

আরও পড়ুন

Advertisement