scorecardresearch
 

MS Dhoni SBI: স্টেট ব্যাঙ্কের কোন স্কিমে টাকা রাখবেন? জানাবেন খোদ মহেন্দ্র সিং ধোনি

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার(SBI) ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন মহেন্দ্ৰ সিং ধোনি (MS Dhoni)। অর্থাৎ, এবার থেকে ভারতীয় স্টেট ব্যাঙ্কের বিভিন্ন স্কিমের বিষয়ে বলতে দেখা যাবে টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ককে। এই বিষয়ে স্টেট ব্যাঙ্ক জানিয়েছে, স্টেট ব্যাঙ্কের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে ধোনি বিভিন্ন বিপণন এবং প্রচারের ভূমিকা পালন করবেন।

Advertisement
স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার(SBI) ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন মহেন্দ্ৰ সিং ধোনি (MS Dhoni)। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার(SBI) ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন মহেন্দ্ৰ সিং ধোনি (MS Dhoni)।
হাইলাইটস
  • স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার(SBI) ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন মহেন্দ্ৰ সিং ধোনি (MS Dhoni)।
  • এবার থেকে ভারতীয় স্টেট ব্যাঙ্কের বিভিন্ন স্কিমের বিষয়ে বলতে দেখা যাবে টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ককে।
  • এই বিষয়ে স্টেট ব্যাঙ্ক জানিয়েছে, স্টেট ব্যাঙ্কের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে ধোনি বিভিন্ন বিপণন এবং প্রচারের ভূমিকা পালন করবেন।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার(SBI) ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন মহেন্দ্ৰ সিং ধোনি (MS Dhoni)। অর্থাৎ, এবার থেকে ভারতীয় স্টেট ব্যাঙ্কের বিভিন্ন স্কিমের বিষয়ে বলতে দেখা যাবে টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ককে। এই বিষয়ে স্টেট ব্যাঙ্ক জানিয়েছে, স্টেট ব্যাঙ্কের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে ধোনি বিভিন্ন বিপণন এবং প্রচারের ভূমিকা পালন করবেন। ভারতে ব্র্যান্ড এন্ডর্সমেন্টের নিরিখে প্রথম ১০ জনের তালিকায় রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। জাতীয় টিম থেকে অবসর নিলেও দেশ তথা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের হৃদয়ে রয়েছেন তিনি। 

পিটিআই-এর রিপোর্ট অনুসারে, SBI-এর প্রকাশিত বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, পরিস্থিতি যতই চাপের হোক না কেন, মহেন্দ্ৰ সিং এমন সময়েও ধৈর্য্য বজায় রাখেন। আর সেটার থেকেই অনুপ্রাণিত ভারতীয় স্টেট ব্যাঙ্ক। আর সেই কারণেই মহেন্দ্র সিং ধোনিকে সারা দেশে গ্রাহকদের কাছে SBI-কে পৌছে দেওয়ার জন্য় আদর্শ ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে বিবেচনা করা হয়েছে।

ধোনির সঙ্গে চুক্তি নিয়ে কী বললেন এসবিআই চেয়ারম্যান?
স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার বিবৃতিতে আরও বলা হয়েছে, মহেন্দ্র সিং ধোনির সঙ্গে এসবিআইয়ের এই চুক্তি ব্যাঙ্কের নির্ভরযোগ্যতা এবং মূল্যবোধকে প্রতিফলিত করে। গ্রাহকদের সঙ্গে দৃঢ় সম্পর্ক গড়ে তুলতে ব্যাঙ্ক প্রতিশ্রুতিবদ্ধ। SBI-এর চেয়ারম্যান দীনেশ খারা জানিয়েছেন, এই পার্টনারশিপের মাধ্যমে আমরা বিশ্বাস, সততা এবং নিষ্ঠাসহ দেশ এবং আমাদের গ্রাহকদের সেবা করতে প্রতিশ্রুতিবদ্ধ।

আরও পড়ুন

শেয়ারবাজারে ক্রমাগত পতন
অতি সম্প্রতি স্টেট ব্যাঙ্কের (SBI Share) শেয়ারে ঊর্ধ্বগতি দেখা গিয়েছে। শুক্রবার, গত ট্রেডিং উইকের শেষ দিনে, এসবিআই-এর শেয়ার ২.৬৯ শতাংশ বেড়ে ৫৬১.৭০ টাকায় ক্লোজ হয়েছে। তবে, ইজরায়েল এবং হামাসের যুদ্ধের কারণে শেয়ার বাজারে প্রভাব পড়েছে। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার বাজার মূল্য (SBI MCap) বর্তমানে BSE-এর ৩০-শেয়ার সূচক সেনসেক্সের শীর্ষ ১০টি কোম্পানির মধ্যে রয়েছে। তবে সাম্প্রতিক শেয়ার বাজারে চাপের কারণে SBI-এর বাজার মূলধন ২,০০৮.০৪ কোটি টাকা কমে ৫,০০,৬৭০.৭৩ কোটি টাকায় দাঁড়িয়েছে।
 

Advertisement

Advertisement