scorecardresearch
 

Bengaluru : জেলের ভিতরে রাজার হালে খুনে অভিযুক্ত, ভাইরাল ছবি ঘিরে শোরগোল

জেলের ভিতর তো নয় যেন বাড়ির বাগানে বসে রয়েছে খুনে অভিযুক্ত ব্যক্তি। হাতে কফি মগ, সিগারেট। খোশমেজাজে গল্প করছে আরও কয়েকজনের সঙ্গে। এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement
Vral Image Vral Image
হাইলাইটস
  • জেলের ভিতর তো নয় যেন বাড়ির বাগানে বসে রয়েছে খুনে অভিযুক্ত ব্যক্তি
  • হাতে কফি মগ, সিগারেট

জেলের ভিতর তো নয় যেন বাড়ির বাগানে বসে রয়েছে খুনে অভিযুক্ত ব্যক্তি। হাতে কফি মগ, সিগারেট। খোশমেজাজে গল্প করছে আরও কয়েকজনের সঙ্গে। এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। খুনে অভিযুক্ত কন্নড় অভিনেতা দর্শন থুগুদীপার এই ছবি সামনে এসেছে। যার পর থেকে নড়েচড়ে বসেছে জেল কর্তৃপক্ষ। বেঙ্গালুরুর ওই সংশোধনাগারের আধিকারিকদের ডেকে পাঠানো হয়েছে সেই রাজ্যের কারা দফতরের তরফে। 

ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে, দর্শন থুগুদীপা তিনজনের সঙ্গে খোশমেজাজে বসে রয়েছে। দেখে মনে হচ্ছে, পিকনিক স্পটে বসে গল্প করছে। তার সঙ্গে যারা বসে রয়েছে তারাও গল্পে মজে। এদের মধ্যে একজন কালো টি শার্ট পরে চেয়ারে বসে। সে কুখ্যাত অপরাধী হিসেবে পরিচিত। বেঙ্গালুরুর মানুষ তাকে অপরাধী হিসেবে এক নামে চেনে। 

বেঙ্গালুরুতে সুমনাহাল্লি সেতুর কাছে রেণুকা স্বামী নামে একজনকে খুনের অপরাধে জেল হেফাজত হয়েছে দর্শন থুগুদীপার। এই রেণুকা দর্শনের ফ্যান ছিলেন। চলতি বছরের ৯ জুন বেঙ্গালুরুর একটি ফ্লাইওভারের কাছে রেণুকা স্বামীর দেহ উদ্ধার হয়। পেশার অটোচালক রেণুকা দর্শনের দর্শনের অন্ধ ভক্ত হলেও তাঁকে অভিনেতা সুপারি দিয়ে খুন করান বলে অভিযোগ। পুলিশের মতে, প্রথমে রেণুকাকে অপরণ করা হয়। তারপর খুন। যদিও রেণুকার বিরুদ্ধেও অভিযোগ আছে। অভিনেতা তথা পবিত্রা গৌডাকে সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর মেসেজ পাঠিয়েছিলেন রেণুকা। অভিযোগ এমনটাই। এই পবিত্রা দর্শণের স্ত্রী হিসেবে পরিচিত। অনেক আবার প্রেমিকাও বলে থাকেন। 

আরও পড়ুন

প্রাথমিক তদন্তে পুলিশ জামতে পারে, পবিত্রাকে উত্ত্যক্ত করতে শুরু করেছিলেন রেণুকা। তাঁকে অবমাননাকর মেসেজ পাঠানো হত বলে জানা গিয়েছে। এর পর হঠাৎই উধাও হয়ে যান রেণুকা। কিছু দিন পরে তাঁর পরিবারের তরফে থানায় অভিযোগ দায়ের করা হয়। কিন্তু সেই সময় পুলিশের তরফে আরও দু’দিন অপেক্ষা করতে বলা হয়। তারপরই দর্শন এবং পবিত্রা গৌড়া-সহ আরও ১৫ জনকে পুলিশ গ্রেফতার করে। গত ২১ অগাস্ট বেঙ্গালুরুর একটি আদালত দর্শন, পবিত্র এবং অন্যদের বিচার বিভাগীয় হেফাজত ২৮ অগাস্ট পর্যন্ত বাড়িয়ে দেয়।  

Advertisement

Advertisement