scorecardresearch
 

PM Modi: 'শাস্তি দেব' বলেই ৮ সাংসদকে ক্যান্টিনে নিয়ে গেলেন প্রধানমন্ত্রী, তারপর...

শুক্রবার ৮ জন সাংসদের জীবনে বিশাল আশ্চর্যের ঘটনা ঘটল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে খাবারের জন্য যখন তাঁদের আমন্ত্রণ জানানো হয়েছিল তখন প্রায় মধ্যাহ্নভোজের সময়। সংসদের ক্যান্টিনে প্রধানমন্ত্রীর সঙ্গে খাবার খেতে বসেছিলেন আটজন সাংসদ।

Advertisement
নয়াদিল্লি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং সাংসদরা বাজেট অধিবেশন চলাকালীন সংসদের ক্যান্টিনে মধ্যাহ্নভোজ করছেন, শুক্রবার, ফেব্রুয়ারী 9, 2024। নয়াদিল্লি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং সাংসদরা বাজেট অধিবেশন চলাকালীন সংসদের ক্যান্টিনে মধ্যাহ্নভোজ করছেন, শুক্রবার, ফেব্রুয়ারী 9, 2024।
হাইলাইটস
  • শুক্রবার ৮ জন সাংসদের জীবনে বিশাল আশ্চর্যের ঘটনা ঘটল।
  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে খাবারের জন্য যখন তাঁদের আমন্ত্রণ জানানো হয়েছিল তখন প্রায় মধ্যাহ্নভোজের সময়।

শুক্রবার ৮ জন সাংসদের জীবনে বিশাল আশ্চর্যের ঘটনা ঘটল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে খাবারের জন্য যখন তাঁদের আমন্ত্রণ জানানো হয়েছিল তখন প্রায় মধ্যাহ্নভোজের সময়। সংসদের ক্যান্টিনে প্রধানমন্ত্রীর সঙ্গে খাবার খেতে বসেছিলেন আটজন সাংসদ। বিজেপি সাংসদ হিনা গাভিত, এস ফাংগনন কোনিয়াক, জাময়াং সেরিং নামগিয়াল, এল মুরুগান, টিডিপি সাংসদ রামমোহন নাইডু, বিএসপি সাংসদ রিতেশ পান্ডে এবং বিজেডি সাংসদ সস্মিত পাত্র প্রধানমন্ত্রী মোদীর মধ্যাহ্নভোজে যোগ দেন।

ঘটনা হল, দুপুর আড়াইটার দিকে সংসদ সদস্যরা ফোন পান প্রধানমন্ত্রী তাঁদের সঙ্গে দেখা করতে চান। প্রধানমন্ত্রী তাদের বলেন, "চলিয়ে, আপকো এক শাস্তি দেনা হ্যায় (চলুন আপনাদের  শাস্তি দিতে হবে)।" কিন্তু তারপর লিফটের দরজা খুলে ক্যান্টিনে নিয়ে যাওয়ায় বিস্মিত সাংসদরা। ইন্ডিয়া টুডে-এর সঙ্গে কথা বলার সময়, একজন সাংসদ বলেছিলেন, "আমাদের ডাকা হয়েছিল, এবং আমরা উঠে গিয়েছিলাম এবং তারপর বুঝতে পেরেছিলাম যে আমরা কোথায় যাচ্ছি... ক্যান্টিনের দরজা খুলে গেল।"

 অন্য এক সাংসদের কথায়, “যখন আমরা ক্যান্টিনে পৌঁছলাম, আমরা ভিজিটর লাউঞ্জে ছিলাম। আমরা সবাই একে অপরের দিকে তাকালাম এবং ভাবলাম কিভাবে আমাদের সবাইকে ডাকা হয়েছে!” কথোপকথনের সময়,প্রধানমন্ত্রী মোদী বলেন যে তাঁর প্রিয় খাবার খিচুড়ি। এবং বলেন, "আমি সবসময় পিএম মোডে থাকি না। আমি শুধু ভালো খাবার খেতে চেয়েছিলাম।''

আরও পড়ুন

সাংসদরাও প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে বসার এবং কথা বলার বিরল সুযোগটি নিয়েছিলেন এবং সূত্র অনুসারে তাঁর পিছনের সময়সূচী, ব্যস্ত বিদেশী সফর, গুজরাট এবং আরও অনেক কিছু সম্পর্কে কথা বলেছেন। সাংসদরা বলেছিলেন যে এটি একটি "দারুণ, অনানুষ্ঠানিক অভিজ্ঞতা।" "আমরা সমস্ত প্রশ্ন জিজ্ঞাসা করছিলাম, আমরা এজেন্ডা সেট করছিলাম!" 

 

Advertisement

Advertisement