scorecardresearch
 

দিল্লিতে কনস্টেবলকে ধাক্কা মেরে হিঁচড়ে নিয়ে গেল গাড়ি, হাসপাতালে মৃত্যু

নির্দিষ্ট জায়গায় ডিউটি করছিলেন মুন্সিলাল নামে ওই কনস্টেবল। অভিযোগ, সেই সময় আচমকাই একটি সাদা রঙের গাড়ি দ্রুতগতিতে এসে ধাক্কা মারে ওই কন্টেবলকে। গাড়ির ধাক্কায় গুঁড়িয়ে যায় পুলিশের ছাউনি এবং ভেঙে যায় ওই জায়গায় দাঁড়িয়ে থাকা একটি বাইক। শুধু তাই নয়, ওই কনস্টেবলকে ৪০ মিটার পর্যন্ত হিঁচড়ে নিয়ে যায় গাড়িটি। এরপর হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত্যু হয় ওই কনস্টেবলের। 

Advertisement
গাড়ির ধাক্কায় কনস্টেবলের মৃত্যু গাড়ির ধাক্কায় কনস্টেবলের মৃত্যু
হাইলাইটস
  • কনস্টেবলকে ধাক্কা গাড়ির
  • হিঁচড়ে নিয়ে গেল ৪০ মিটার
  • হাসপাতালে মৃত্যু কনস্টেবলের

পুলিশ কনস্টেবলকে গাড়ির ধাক্কা। হিঁচড়ে নিয়ে যাওয় হল ৪০ মিটার। পরে হাসপাতালে মৃত্যু হয় ওই কনস্টেবলের। শনিবার সকালে ঘটনাটি ঘটেছে দিল্লির (Delhi) বসন্ত বিহার এলাকায়। জানা গিয়েছে, এদিন নির্দিষ্ট জায়গায় ডিউটি করছিলেন মুন্সিলাল নামে ওই কনস্টেবল। অভিযোগ, সেই সময় আচমকাই একটি সাদা রঙের গাড়ি দ্রুতগতিতে এসে ধাক্কা মারে ওই কন্টেবলকে। গাড়ির ধাক্কায় গুঁড়িয়ে যায় পুলিশের ছাউনি এবং ভেঙে যায় ওই জায়গায় দাঁড়িয়ে থাকা একটি বাইক। শুধু তাই নয়, ওই কনস্টেবলকে ৪০ মিটার পর্যন্ত হিঁচড়ে নিয়ে যায় গাড়িটি। এরপর হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত্যু হয় ওই কনস্টেবলের। 

ঘুমিয়ে পড়ার জেরেই দুর্ঘটনা
ঘটনার পরেই ঘাতক গাড়ির চালক সমিত যাদবকে গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞসাবাদে সমিত জানিয়েছে, গুরগাঁওয়ের ম্যাক্স হাসপাতাল থেকে ফিরছিল সে। সেখানে তার স্ত্রীয়ের কোভিড চিকিৎসা চলছে। ফেরার সময় তার চোখ লেগে যায় এবং তার জেরেই এই দুর্ঘটনা। চালকের বিরুদ্ধে বেশকয়েকটি ধারায় মামলা দায়ের করা হয়েছে। যেহেতু ওই চালকের স্ত্রী কোভিড রোগী তাই তাকে একটি পিপিই কিট পরিয়ে থানার মধ্যেই আইসোলেশানে রাখা হয়েছে। খুব শীঘ্রই তার মেডিক্যাল টেস্ট হবে বলেও জানা যাচ্ছে। গাড়ি চালানোর সময় সমিত মদ্যপ ছিল কি না তাও জানার চেষ্টা করছে পুলিশ। 

কর্তব্যরত অবস্থায় একাধিক পুলিশ কর্মীর মৃত্যু
প্রসঙ্গত কর্তব্যরত অবস্থায় পুলিশকর্মীর মৃত্যুর ঘটনা এই প্রথম নয়, এর আগেও ঘটেছে এই ধরনের ঘটনা। তবে অনেক ক্ষেত্রে মৃত্যুর কারণ অবশ্য আলাদা। কখনও ডিউটি করতে গিয়ে করোনায় মৃত্যু হয়েছে পুলিশ কর্মীদের, তো কখনও আবার অপরের বেপরোয়া ড্রাইভিং-এর বলি হয়েছেন পুলিশ কর্মীর। 
 

 

Advertisement
Advertisement