scorecardresearch
 

Rahul Gandhi : রাহুলের বিয়ে নিয়ে প্রশ্ন করলেন মহিলা, সনিয়া বললেন, 'মেয়ে খুঁজে দিন'

রাহুল গান্ধীর বিয়ের প্রসঙ্গে মজার ভিডিও এবার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি শেয়ার করেছেন রাহুল নিজেই। আসলে কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল সোনিপতের কৃষক মহিলাদের সঙ্গে বৈঠক করেন। সেখানে উপস্থিত ছিলেন তঁর মা সনিয়া গান্ধীও।

Advertisement
রাহুল গান্ধী রাহুল গান্ধী
হাইলাইটস
  • রাহুল গান্ধীর বিয়ের প্রসঙ্গে মজার ভিডিও এবার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
  • ভিডিওটি শেয়ার করেছেন রাহুল নিজেই

রাহুল গান্ধীর বিয়ের প্রসঙ্গে মজার ভিডিও এবার ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি শেয়ার করেছেন রাহুল নিজেই। আসলে কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল সোনিপতের কৃষক মহিলাদের সঙ্গে বৈঠক করেন। সেখানে উপস্থিত ছিলেন তঁর মা সনিয়া গান্ধীও। সেখানেই এক মহিলা সনিয়াকে রাহুলের বিয়ে নিয়ে প্রশ্ন করেন। তখনই সনিয়া বলেন, পাত্রী খুঁজে দিতে। আর এই  উত্তর শোনার পর হাসতে শুরু করেন উপস্থিত সবাই। 

রাহুল ভিডিওটি শেয়ার করে লেখেন, 'মা, প্রিয়াঙ্কা এবং আমার জন্য আজকের দিনটি স্মরণীয়। সোনিপাতের কৃষক বোনরা দিল্লি এসেছিলেন। বাড়িতে তাঁদের সঙ্গে ডিনার করলাম। অনেক মজা হল। অনেক অমূল্য উপহার পেয়েছি - দেশি ঘি, মিষ্টি লস্যি, ঘরে তৈরি আচার এবং প্রচুর ভালবাসা। যে মহিলারা গান্ধী পরিবারের সঙ্গে দেখা করেন, এই মাসের শুরুতে মদিনা গ্রামে তাঁদের সঙ্গে দেখা করেন রাহুল। দিল্লিতে তাঁদের আমন্ত্রণও জানিয়েছিলেন।' 

৮ জুলাই রাহুল গান্ধী যখন মদিনা গ্রামে যান সেই সময় এক রাহুলের কাছে অনুরোধ করেন, তাঁদের যেন দিল্লিতে নিয়ে যাওয়া হয়। তখন রাহুল বলেন, 'আমার মোটেও বাড়ি নেই। আমার বাড়ি সরকার নিয়েছে।' এরপর রাহুল প্রিয়াঙ্কা গান্ধীকে ডেকে বলেন, কয়েকজন মহিলা তাঁর বাড়িতে আসতে চান। খাবার খেতে চান। তখনই প্রিয়াঙ্কা সেই সব মহিলাদের নিজের বাড়িতে আমন্ত্রণ জানান।  সেই মতো ১৪ জুলাই ৪৩ জন মহিলা প্রিয়াঙ্কার বাড়িতে আসেন। 

Advertisement

সেদিন রাহুল গান্ধী বেড়াতে আসা মহিলাদের জিজ্ঞেস করেন, 'দিল্লি কেমন লাগছে?' এরপর তিনি তাঁদের সঙ্গে কথা বলেন। সনিয়া গান্ধী মদিনা গ্রামের মহিলাদের সঙ্গে নাচ-গান করেন। সেই ভিডিও সামনে এসেছে। 

আরও পড়ুন

Advertisement