scorecardresearch
 

Babulal Kharadi: 'অনেক সন্তানের জন্ম দিন, মোদী বাড়ি করে দেবেন' মন্ত্রীর বক্তব্যে জোর বিতর্ক

অনেক সন্তানের জন্ম দিতে বলে বিতর্কে রাজস্থানের মন্ত্রী বাবুলাল খারাদি। বুধবার তিনি সাধারণ মানুষকে অনেক সন্তানের জন্ম দিতে অনুরোধ করেছেন। শুধু তাই নয়, তিনি এটাও বলেছেন যে প্রধানমন্ত্রী তাদের জন্য ঘর তৈরি করে দেবেন।

Advertisement
Rajasthan minister Babulal Kharadi Rajasthan minister Babulal Kharadi
হাইলাইটস
  • খারাদির এই বক্তব্যে অনুষ্ঠানে উপস্থিত দর্শকরা হাসতে হাসতে ফেটে পড়েন
  • অনুষ্ঠানে উপস্থিত অন্য জনপ্রতিনিধিদেরও একে অপরের দিকে তাকিয়ে থাকতে দেখা যায়

অনেক সন্তানের জন্ম দিতে বলে বিতর্কে রাজস্থানের মন্ত্রী বাবুলাল খারাদি। বুধবার তিনি সাধারণ মানুষকে অনেক সন্তানের জন্ম দিতে অনুরোধ করেছেন। শুধু তাই নয়, তিনি এটাও বলেছেন যে প্রধানমন্ত্রী তাদের জন্য ঘর তৈরি করে দেবেন। উপজাতীয় এলাকা উন্নয়ন মন্ত্রী খারাদি বলেন, 'এটা প্রধানমন্ত্রীর স্বপ্ন যে কেউ ক্ষুধার্ত এবং মাথার উপরে ছাদ ছাড়া ঘুমোবে না। তাই আপনারা অনেক সন্তানের জন্ম দিন। প্রধানমন্ত্রী জি আপনাদের বাড়ি তৈরি করে দেবেন, তাহলে সমস্যা কী?'

খারাদির এই বক্তব্যে অনুষ্ঠানে উপস্থিত দর্শকরা হাসতে হাসতে ফেটে পড়েন। অনুষ্ঠানে উপস্থিত অন্য জনপ্রতিনিধিদেরও একে অপরের দিকে তাকিয়ে থাকতে দেখা যায়। যে অনুষ্ঠানে গিয়ে মন্ত্রী এমন মন্তব্য করেন সেই অনুষ্ঠান মঞ্চে উপস্থিত ছিলেন রাজস্থানের মুখ্যমন্ত্রী ভজন লাল শর্মাও।

খারাদি আরও উল্লেখ করেছেন যে কেন্দ্রীয় সরকার এলপিজি সিলিন্ডারের দাম ২০০ টাকা কমিয়েছে এবং রাজস্থানের বিজেপি নেতৃত্বাধীন সরকার উজ্জ্বলা প্রকল্পের অধীনে ৪৫০ টাকায় সিলিন্ডার দেওয়ার পরিকল্পনা করছে। বাবুলাল জনগণকে সাধারণ নির্বাচনে বিজেপিকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন এই বলে যে বিজেপি বিভিন্ন জনকল্যাণমূলক প্রকল্প চালু করছে।

ঝাদোল আসনের চতুর্থ বারের বিধায়ক খারাদি সম্প্রতি রাজ্য মন্ত্রিসভায় ঠাঁই পেয়েছেন। ২০২২ সালে তিনি সেরা বিধায়ক হন। খারাদি নিজেও দুটি বিয়ে করেছেন। তাঁর আটটি সন্তান। তাঁর পরিবার উদয়পুরের কোটদা তহসিল থেকে প্রায় তিন কিলোমিটার দূরে নিচলা থালা গ্রামে বাস করে।

আরও পড়ুন

Advertisement

Advertisement