scorecardresearch
 

Mukesh Ambani Rahul Gandhi: আচমকা রাহুলের বাড়ি গেলেন মুকেশ, ছেলের বিয়ের নেমন্তন্ন?

মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট ১২ জুলাই বিয়ে করতে চলেছেন। বুধবার থেকে মুকেশ অম্বানির মুম্বইয়ের বাড়ি অ্যান্টিলিয়ায় শুরু হয়েছে বিয়ের আচার-অনুষ্ঠান।

Advertisement
মুকেশ অম্বানি ও রাহুল গান্ধী মুকেশ অম্বানি ও রাহুল গান্ধী
হাইলাইটস
  • অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট ১২ জুলাই বিয়ে করতে চলেছেন।
  • বুধবার থেকে মুকেশ অম্বানির মুম্বইয়ের বাড়ি অ্যান্টিলিয়ায় শুরু হয়েছে বিয়ের আচার-অনুষ্ঠান।

অম্বানি পরিবারের ছোট ছেলের বিয়ে। শুরু হয়ে গিয়েছে অনন্ত অম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিবাহের প্রস্তুতি। এর মাঝেই বৃহস্পতিবার দিল্লি পৌঁছে রাহুল গান্ধীর বাসভবনে গেলেন এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ অম্বানি। কিছুক্ষণ পর ১০ জনপথ থেকে বেরিয়ে যান তিনি। ওয়াকিবহাল মহলের ধারণা, ছেলের বিয়ের নেমন্তন্ন করতে গিয়েছিলেন মুকেশ। বিয়ের কার্ড দিয়েছেন সনিয়া গান্ধী ও রাহুল গান্ধীকে। 

মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট ১২ জুলাই বিয়ে করতে চলেছেন। বুধবার থেকে মুকেশ অম্বানির মুম্বইয়ের বাড়ি অ্যান্টিলিয়ায় শুরু হয়েছে বিয়ের আচার-অনুষ্ঠান। দেশ-বিদেশ থেকেও অতিথিরাও আসতে চলেছেন। মনে করা হচ্ছে, রাহুল গান্ধীর বাড়িতে বিয়ের কার্ড নিয়ে নেমন্তন্ন সারতে গিয়েছিলেন মুকেশ আম্বানি।

অনন্ত অম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়ের কার্ড বিতরণ শুরু করেছে অম্বানি পরিবার। ১২ জুলাই আশীর্বাদ অনুষ্ঠান। ১৪ জুলাই রিসেপশন। বলিউডের তারকাদের পাশাপাশি খেলাধুলো ও ব্যবসা জগতের বড় বড় তারকরা। এই বিয়েতে একাধিক আন্তর্জাতিক শিল্পীকে পারফর্ম করতে দেখা যাবে। অম্বানি পরিবারের ম্যানেজমেন্ট টিম তাঁদের সঙ্গে কথাও বলেছে বলে খবর।

মুকেশ অম্বানির বাড়িতে সানাই বাজার দিনক্ষণ এগিয়ে এল। এর আগে ১ থেকে ৩ মার্চ গুজরাটের জামনগরে অনুষ্ঠিত অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহের উদযাপন সারা বিশ্বে শিরোনাম হয়েছিল। ফেসবুকের মার্ক জুকারবার্গ থেকে মাইক্রোসফটের বিল গেটস সবাই অংশ নিয়েছিলেন। গ্লোবাল তারকা রিহানার পারফরম্যান্স মাতিয়ে দিয়েছিল। এবারও তারকাদের সমাগম দেখা যাবে মুম্বইয়ে অম্বানি পরিবারের বিয়ের অনুষ্ঠানে। হলিউড গায়ক জাস্টিন বিবার ভারতে এসে পারফর্ম করবেন বলে খবর। 

Advertisement

Advertisement