scorecardresearch
 

Manipur: মণিপুরে কী অবস্থা? তল্লাশিতে উদ্ধার হচ্ছে প্রচুর বন্দুক-বুলেট

নিরাপত্তা বাহিনী তল্লাশি অভিযানের সময় মণিপুরের ইম্ফল পূর্ব এবং ইম্ফল পশ্চিম জেলা থেকে চারটি আগ্নেয়াস্ত্র, ৩৮টি গোলাবারুদ এবং ৮টি বোমা উদ্ধার করেছে, পুলিশ জানিয়েছে।

Advertisement
ফাইল ছবি। ফাইল ছবি।
হাইলাইটস
  • নিরাপত্তা বাহিনী তল্লাশি অভিযানের সময় মণিপুরের ইম্ফল পূর্ব এবং ইম্ফল পশ্চিম জেলা থেকে চারটি আগ্নেয়াস্ত্র, ৩৮টি গোলাবারুদ এবং ৮টি বোমা উদ্ধার করেছে, পুলিশ জানিয়েছে।
  • বৃহস্পতিবার রাতে মণিপুর পুলিশ কন্ট্রোল রুমের এক বিবৃতিতে বলা হয়েছে, ইম্ফল পূর্ব, ইম্ফল পশ্চিম, কাকচিং, কাংপোকপি এবং থৌবাল জেলার প্রান্তিক ও ঝুঁকিপূর্ণ এলাকায় অনুসন্ধান অভিযান পরিচালনা করা হয়েছিল যেখানে নিরাপত্তা বাহিনী আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ এবং বোমা

নিরাপত্তা বাহিনী তল্লাশি অভিযানের সময় মণিপুরের ইম্ফল পূর্ব এবং ইম্ফল পশ্চিম জেলা থেকে চারটি আগ্নেয়াস্ত্র, ৩৮টি গোলাবারুদ এবং ৮টি বোমা উদ্ধার করেছে, পুলিশ জানিয়েছে।

বৃহস্পতিবার রাতে মণিপুর পুলিশ কন্ট্রোল রুমের এক বিবৃতিতে বলা হয়েছে, ইম্ফল পূর্ব, ইম্ফল পশ্চিম, কাকচিং, কাংপোকপি এবং থৌবাল জেলার প্রান্তিক ও ঝুঁকিপূর্ণ এলাকায় অনুসন্ধান অভিযান পরিচালনা করা হয়েছিল যেখানে নিরাপত্তা বাহিনী আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ এবং বোমা উদ্ধার করেছে।

বিবৃতিতে বলা হয়েছে, "গত ২৪ ঘন্টায়, বিক্ষোভকারীদের জমায়েতের বিক্ষিপ্ত ঘটনার কারণে রাজ্যের পরিস্থিতি উত্তেজনাপূর্ণ ছিল।" বিবৃতিতে বলা হয়েছে, মণিপুরের বিভিন্ন জেলায়, পাহাড় ও উপত্যকায় মোট ১২৩টি 'নাকা' (চেকপয়েন্ট) স্থাপন করা হয়েছে এবং পুলিশ রাজ্যের বিভিন্ন জেলায় লঙ্ঘনের অভিযোগে ১,৫৮১ জনকে আটক করেছে।

আরও পড়ুন

বিবৃতিতে সাধারণ জনগণকে গুজবে বিশ্বাস না করার এবং মিথ্যা ভিডিও থেকে সতর্ক থাকার আহ্বান জানানো হয়েছে। ভিত্তিহীন ভিডিওর কোনো প্রচলন কেন্দ্রীয় কন্ট্রোল রুমের গুজব-মুক্ত নম্বর -৯২৩৩৫২২৮২২ থেকে নিশ্চিত করা যেতে পারে। লুণ্ঠিত অস্ত্র, গোলাবারুদ এবং বিস্ফোরক দ্রব্য অবিলম্বে পুলিশ বা নিকটস্থ নিরাপত্তা বাহিনীকে ফেরত দেওয়ার জন্য জনগণের কাছে আবেদনও করা হয়েছে।

 

Advertisement