scorecardresearch
 

ATM Loot: SBI-এর ATM ভেঙে লুট, লক্ষ লক্ষ টাকা নিয়ে পালাল দুষ্কৃতীরা

এটিএম (ATM) ভেঙে লক্ষ লক্ষ টাকা লুট করে চম্পট দিল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে উত্তরাখণ্ডের রুরকি এলাকায়। রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (এসবিআই) এটিএম ভেঙে টাকা লুট করা হয়েছে বলে অভিযোগ।

Advertisement
CCTV footage shows one of the thieves keeping a bag containing cash stolen from an SBI ATM in a Scorpio car in Uttarakhand's Roorkee. CCTV footage shows one of the thieves keeping a bag containing cash stolen from an SBI ATM in a Scorpio car in Uttarakhand's Roorkee.
হাইলাইটস
  • এটিএম (ATM) ভেঙে লক্ষ লক্ষ টাকা লুট করে চম্পট দিল দুষ্কৃতীরা।
  • ঘটনাটি ঘটেছে উত্তরাখণ্ডের রুরকি এলাকায়।
  • ঘটনার দৃশ্য ধরা পড়েছে সিসি ক্যামেরায়। 

এটিএম (ATM) ভেঙে লক্ষ লক্ষ টাকা লুট করে চম্পট দিল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে উত্তরাখণ্ডের রুরকি এলাকায়। শনিবার রাতে এই ঘটনা ঘটেছে। রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (এসবিআই) এটিএম ভেঙে টাকা লুট করা হয়েছে বলে অভিযোগ। ঘটনার দৃশ্য ধরা পড়েছে সিসি ক্যামেরায়। 

কী ভাবে লুট?

ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তার পাশে দাঁড়িয়ে কয়েছে সাদা রঙের একটি গাড়ি। গায়ে শাল মুড়িয়ে ব্যাগে টাকা ভরে দৌড়ে গাড়িতে উঠছে চার জন। তারপরে তীব্র গতিতে এলাকা ছাড়ে গাড়িটি। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আজতক বাংলা। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এই প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। 

আরও পড়ুন

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এটিএমটি তালাবন্ধ করে দেওয়া হয়েছে। এটিএমটি গ্যাস কাটার দিয়ে কেটে টাকা লুট করা হয়েছে বলে অভিযোগ। এটিএম লুটের ঘটনায় স্বাভাবিক ভাবেই আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। লুটের সময় এটিএমে রক্ষী ছিলেন বলেই জানা গিয়েছে। কেন রক্ষী ছিলেন না, তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয়দের একাংশ। 

এই ঘটনা প্রসঙ্গে পুলিশ সুপার স্বপন কিশোর সিংহ জানিয়েছেন, প্রথমে গ্যাস কাটার দিয়ে এটিএম কাটে দুষ্কৃতীরা। তারপরে লক্ষ লক্ষ টাকা লুট করে চম্পট দেয় তারা। কত পরিমাণ টাকা লুট করা হয়েছে, তা জানা যায়নি। পুলিশ সুপার জানিয়েছেন, লুটের সময় এটিএমে কয়েক লক্ষ টাকা রাখা ছিল। সবদিক খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের চিহ্নিত করার চেষ্টা চালানো হচ্ছে। 
 

অতীতেও দেশের নানা প্রান্তে এটিএম লুটের ঘটনা প্রকাশ্যে এসেছে। বার বার এই ধরনের ঘটনায় এটিএমের সুরক্ষা নিয়ে প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। 

Advertisement

TAGS:
Advertisement