scorecardresearch
 

Delhi Shocker: OYO রুমে বিবাহিত প্রেমিকার সঙ্গে প্রেমিক, ৭ ঘণ্টা পর দু'জনে ছিল এই অবস্থায়

প্রেমিকাকে শ্বাসরোধ করে খুন করে আত্মহত্যা করল প্রেমিক। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দিল্লির জাফরাবাদ থানা এলাকার মৌজপুর মেট্রো স্টেশনের কাছে OYO King Stay নামের একটি হোটেলে।

Advertisement
OYO রুমে বিবাহিত প্রেমিকার সঙ্গে প্রেমিক, ৭ ঘণ্টা পর দু'জনে ছিল এই অবস্থায় OYO রুমে বিবাহিত প্রেমিকার সঙ্গে প্রেমিক, ৭ ঘণ্টা পর দু'জনে ছিল এই অবস্থায়
হাইলাইটস
  • প্রেমিকাকে শ্বাসরোধ করে খুন করে আত্মহত্যা করল প্রেমিক
  • মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দিল্লির জাফরাবাদ থানা এলাকায়

প্রেমিকাকে শ্বাসরোধ করে খুন করে আত্মহত্যা করল প্রেমিক। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দিল্লির জাফরাবাদ থানা এলাকার মৌজপুর মেট্রো স্টেশনের কাছে OYO King Stay নামের একটি হোটেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। পুলিশ একটি সুইসাইড নোটও পেয়েছে। বর্তমানে বিষয়টি তদন্ত করা হচ্ছে।

মৌজপুর মেট্রো স্টেশনের কাছে OYO কিং স্টে হোটেলে এক দম্পতি চেকআউটের সময় রুম থেকে বের না হলে হোটেল কর্মীদের সন্দেহ হয়। পরে পুলিশকে খবর দেন কর্মীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। হোটেলের কর্মীরা পুলিশের সামনে রুমের দরজা খুললে যুবক ও যুবতীকে মৃত অবস্থায় পাওয়া যায়। জানা গেছে, হোটেলের তিনতলার রুমের বেডে ২৭ বছর বয়সী আয়েশার মৃতদেহ পড়ে ছিল। ওই ঘরেরই ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় প্রেমিক সোহরাবের দেহ। সন্দেহ করা হচ্ছে প্রেমিক প্রথমে প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা করেন এবং পরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

৪ ঘণ্টার জন্য রুম বুক করেছিলেন

জানা গিয়েছে, দুপুর ১টার দিকে হোটেলে পৌঁছান আয়েশা ও সোহরাব। হোটেলের কর্মীদের মতে, তাঁরা ৪ ঘণ্টার জন্য রুম বুকিং করেছিলেন, কিন্তু সময় পেরিয়ে গেলেও তাঁরা রুম থেকে বের হননি। এরপর হোটেলের কর্মচারীরা রুমের দরজায় ধাক্কা দেয়। ভেতর থেকে কোনও শব্দ না পেয়ে হোটেলের কর্মীরা সঙ্গে সঙ্গে জাফরাবাদ থানায় খবর দেন। জাফরাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা খুললে দুজনকেই মৃত অবস্থায় পাওয়া যায়। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। তাতে লেখা, আমরা দুজন দুজনকে খুব ভালবাসি।'

পুলিশ দুটি মৃতদেহ উদ্ধার করে জিটিবি হাসপাতালের মর্গে রেখেছে। উত্তর পূর্ব দিল্লির ডিসিপি ডক্টর জয় টির্কি বলেন, মৃতদেহ শনাক্ত করা হয়েছে। সোহরাব উত্তরপ্রদেশের মিরাটের বাসিন্দা। আয়েশা ইতিমধ্যে বিবাহিত এবং তাঁর দুটি সন্তান রয়েছে। তাঁর স্বামী ব্যবসায়ী।

Advertisement

TAGS:
Advertisement