scorecardresearch
 

Love Marriage: এরই নাম প্রেম, প্রেমিকাকে বিয়ে করতে 'পুরুষ' হলেন মহিলা

প্রেমিকাকে জীবনসঙ্গী বানাতে নিজের লিঙ্গ বদলালেন মহিলা। এমন কাণ্ডই ঘটিয়েছেন মধ্যপ্রদেশের ইনদওরের অলকা সোনি। তবে তিনি এখন আর অলকা নন। লিঙ্গ বদলে তাঁর পুনর্জন্ম হয়েছে। অলকা থেকে হয়েছেন অস্তিত্ব।

Advertisement
আইনি বিয়ের পর স্ত্রীর সঙ্গে অস্তিত্ব। আইনি বিয়ের পর স্ত্রীর সঙ্গে অস্তিত্ব।
হাইলাইটস
  • প্রেমিকাকে জীবনসঙ্গী বানাতে নিজের লিঙ্গ বদলালেন মহিলা।
  • আর চার-পাঁচটা মেয়ের থেকে একেবারেই আলাদা ছিলেন অলকা।
  • দীর্ঘদিনের বান্ধবী আস্থার সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেছেন তিনি।

সত্যিকারের ভালবাসা বোধহয় একেই বলে! প্রেমিকাকে জীবনসঙ্গী বানাতে নিজের লিঙ্গ বদলালেন মহিলা। এমন কাণ্ডই ঘটিয়েছেন মধ্যপ্রদেশের ইনদওরের অলকা সোনি। তবে তিনি এখন আর অলকা নন। লিঙ্গ বদলে তাঁর পুনর্জন্ম হয়েছে। অলকা থেকে হয়েছেন অস্তিত্ব। লিঙ্গ বদলের পরই দীর্ঘদিনের বান্ধবী আস্থার সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেছেন অস্তিত্ব। সোমবার তাঁরা সাত পাকে বাঁধা পড়বেন।

আর চার-পাঁচটা মেয়ের থেকে একেবারেই আলাদা ছিলেন অলকা। বড় হয়ে ওঠার সময় তিনি বুঝেছিলেন যে, তাঁর শরীর মহিলার হলেও মনটা পুরুষের। তখন থেকেই নিজের 'অস্তিত্ব' রক্ষার লড়াই শুরু হয়ে গিয়েছিল অলকার। শেষমেশ, নিজের ৪৭ তম জন্মদিনে অস্ত্রোপচারের মাধ্যমে লিঙ্গ পালটে অলকা অস্তিত্ব হলেন। 

অলকার বোনের সঙ্গে বন্ধুত্ব ছিল আস্থার। সেই সূত্রে অলকার বাড়িতে যাতায়াত ছিল আস্থার। আর সেই সূত্রেই দু'জনের আলাপ। পরে সেই আলাপ প্রেমে গড়ায়। তবে এই ধরনের সম্পর্ক আদৌ স্বীকৃতি পাবে কিনা, এই নিয়ে দু'জনেরই মাথাব্যথা ছিল। তবে শেষমেশ তাঁদের সম্পর্কে সিলমোহর দেয় দুই পরিবার। বিয়ের সিদ্ধান্তও মেনে নেন তাঁরা। যাকে বলে কিনা মধুরেণ সমাপয়েৎ।

আরও পড়ুন

তার পরেই আস্থা এবং অলকা আইনি বিয়ে সেরে ফেলেছেন। বিয়ের আগে ইনদওরের ডেপুটি জেলাশাসকের সঙ্গে দেখা করে তাঁদের কথা জানিয়েছিলেন। সব দিক খতিয়ে দেখার পরই প্রশাসনের তরফে সম্মতি পান তাঁরা। গত বৃহস্পতিবার তাঁরা বিয়ের শংসাপত্র পেয়েছেন। 

এখন অপেক্ষা সাত পাকে ঘোরার। ১১ ডিসেম্বর এই জুটির সামাজিক বিয়ে। এখন তাঁরই অপেক্ষায় এই যুগল। 
 

Advertisement