scorecardresearch
 

Aloe Vera Vastu Tips: কেবল উজ্জ্বল ত্বক নয়-আপনার ভাগ্যও বদলাতে পারে অ্যালোভেরা, জানেন উপায়?

Aloe Vera Plant Vastu Tips: অ্যালোভেরা বা ঘৃতকুমারী উদ্ভিদ শুধুমাত্র স্বাস্থ্যের জন্যই নয়, আপনার জীবনে আসা সমস্যাগুলির জন্যও খুব সহায়ক বলে প্রমাণিত হতে পারে । আসুন জেনে নেওয়া যাক অ্যালোভেরার কিছু সহজ প্রতিকার কীভাবে জীবনে আসা সমস্যার জন্য উপকারী প্রমাণিত হবে।

Advertisement
 অ্যালোভেরার প্রতিকার আপনাকে মালামাল করবে অ্যালোভেরার প্রতিকার আপনাকে মালামাল করবে

Aloe Vera Plant Vastu Tips: বাস্তুশাস্ত্রে  অ্যালোভেরার অনেক ঔষধি গুণের উল্লেখ রয়েছে। অ্যালোভেরা শুধুমাত্র আপনার স্বাস্থ্য এবং ত্বকের জন্যই উপকারী নয়, বাস্তুতেও এর বিশেষ গুরুত্ব রয়েছে। অ্যালোভেরা বা ঘৃতকুমারী মানুষের উন্নতির বাধা দূর করে। এর  কিছু সহজ প্রতিকার রয়েছে, যা আপনি জীবনে গ্রহণ করলে  উন্নতির নতুন পথ খুলে যাবে।

ঘরে সুখ ও সমৃদ্ধির জন্য অ্যালোভেরার প্রতিকার
বাস্তুশাস্ত্র অনুসারে বাড়িতে অ্যালোভেরার গাছ লাগানো খুবই শুভ বলে মনে করা হয়। এটি বাড়িতে রাখলে  পরিবারে সুখ ও সমৃদ্ধি আসে। পশ্চিম দিকে লাগানো উত্তম বলে মনে করা হয়। এতে করে জীবনে উন্নতির পথ খুলতে শুরু করে।

প্রেম জীবনে সমস্যা সমাধানের অ্যালোভেরা
যদি কেউ তার প্রেমের জীবনে সমস্যার সম্মুখীন হয়, তাহলে সেই ব্যক্তির উচিত তার বাড়ির পূর্ব দিকে অ্যালোভেরার গাছ লাগান। এতে করে মানুষের জীবনে প্রেম বাড়ে এবং পদোন্নতির সম্ভাবনাও তৈরি হতে থাকে।

আরও পড়ুন

আর্থিক সমস্যার জন্য অ্যালোভেরা সমাধান
যদি কোনও ব্যক্তি তার জীবনে আর্থিক সমস্যার সম্মুখীন হন তবে তার বাড়ির বাগানে বা বারান্দায় অ্যালোভেরার গাছ লাগান। তবে এটি বাড়ির ভিতরে রাখা উচিত নয়। অ্যালোভেরা বাড়িতে রাখলে নেতিবাচকতা দূর হয় এবং মন বিক্ষিপ্ত হলে শান্ত হয়।

এই দিকে ঘৃতকুমারী লাগানো উচিত নয়
অ্যালোভেরা গাছ সঠিক দিকে লাগালে যতটা ফলপ্রসূ হয়, ঠিক কোন দিকে লাগানো উচিত নয় সেদিকেও খেয়াল রাখাটাও সমান জরুরি। বাস্তু অনুসারে, উত্তর-পশ্চিম দিকে ঘৃতকুমারী গাছ লাগানো উচিত নয়। এটি করলে আপনি অশুভ ফল পেতে শুরু করেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Advertisement