scorecardresearch
 

Name Numerology: এই অক্ষর দিয়ে নাম শুরু হলে কখনও টাকার অভাব হয় না, আপনার কোনটা?

Name Numerology: আজ আমরা এমন নামগুলি সম্পর্কে জানব, যাদের নামের আদ্যক্ষর একজন মানুষকে ভাগ্যবান করে। জন্ম থেকেই এই মানুষদের উপর কুবের দেবের আশীর্বাদ বর্ষিত হয়। শুধু তাই নয়, এই মানুষগুলো বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করেন, রাজার মতো জীবন যাপন করেন। শুধু তাই নয়, কুবের দেবের কৃপায় এদের সিদ্ধুক সবসময় টাকায় ভরা থাকে। 

Advertisement
এই অক্ষর দিয়ে নাম শুরু হলে কখনও টাকার অভাব হয় না, আপনার কোনটা? এই অক্ষর দিয়ে নাম শুরু হলে কখনও টাকার অভাব হয় না, আপনার কোনটা?
হাইলাইটস
  • একজন ব্যক্তির নামের আদ্যক্ষর তার প্রকৃতি এবং ভবিষ্যত গণনা করে।
  • একজন মানুষের নামের আদ্যক্ষর তার ব্যক্তিত্ব সম্পর্কে ইঙ্গিত দেয়।

Lucky Name, Special Alphabet: জ্যোতিষশাস্ত্রে ব্যক্তির নামের বিশেষ গুরুত্ব বলা হয়েছে। একজন ব্যক্তির নামের প্রভাব তার স্বভাব ও ভবিষ্যৎ সম্পর্কে স্পষ্টভাবে দেখা যায়। শাস্ত্র অনুযায়ী, ব্যক্তির জন্ম তারিখ এবং তার স্থানের ভিত্তিতে রাশিচক্র নির্ধারণ করা হয় এবং সেই রাশি থেকে ব্যক্তির নাম রাখা হয়। একজন ব্যক্তির নামের আদ্যক্ষর (প্রথম অক্ষর) তার প্রকৃতি এবং ভবিষ্যত গণনা করে। একজন মানুষের নামের আদ্যক্ষর (প্রথম অক্ষর) তার ব্যক্তিত্ব সম্পর্কে ইঙ্গিত দেয়। আজ তিন অক্ষরের কথা জেনে নিন যেগুলো দিয়ে যাদের নাম শুরু হয়, তারা অর্থ সম্পদের দিক থেকে সর্বদা ভাগ্যবান... 

নাম জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আজ আমরা এমন নামগুলি সম্পর্কে জানব, যাদের নামের আদ্যক্ষর (প্রথম অক্ষর) একজন মানুষকে ভাগ্যবান করে। জন্ম থেকেই এই মানুষদের উপর কুবের দেবের আশীর্বাদ বর্ষিত হয়। শুধু তাই নয়, এই মানুষগুলো বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করেন, রাজার মতো জীবন যাপন করেন। শুধু তাই নয়, কুবের দেবের কৃপায় এদের সিদ্ধুক সবসময় টাকায় ভরা থাকে। 

কুবের দেবের বিশেষ কৃপা থাকে এই মানুষদের উপর

N দিয়ে নাম শুরু যাদের: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী যাদের নাম N দিয়ে শুরু হয় তারা পরিষ্কার হৃদয়ের হয়। এই মানুষগুলোর আলাদা স্টাইলই তাদের আলাদা পরিচয়। এই মানুষগুলো জীবনে অনেক সম্মান পায়। এই ব্যক্তিরা ভাগ্যের দিক থেকে ধনী। অন্যদিকে, জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এই ব্যক্তিদের প্রকৃতির দ্বারা সাহসী এবং নির্ভীক বলে মনে করা হয়। তারা ব্যবসা ইত্যাদিতে যে কোনও ধরণের ঝুঁকি নিতেও প্রস্তুত এবং এর কারণে তারা জীবনে প্রচুর অর্থ উপার্জন করে। 

S দিয়ে নাম শুরু যাদের: নাম জ্যোতিষ অনুযায়ী, S আদ্যক্ষরযুক্ত নামের ব্যক্তিরা জীবনের প্রতিটি মোড়ে ভাগ্যের সমর্থন পান। এই মানুষগুলো জীবনের সব আরামে পরিপূর্ণ। জ্যোতিষীদের মতে, এই ব্যক্তিদের পরিশ্রমী এবং নিবেদিত বলে মনে করা হয়। শুধু তাই নয়, এরা যে কাজ করতে বের হয় তা শেষ করেই মারা যায়। বিলাসবহুল জীবনের প্রতি অনুরাগী। এই নামের মানুষ ভ্রমণ করতে খুব পছন্দ করে। এই লোকেরা ভাল জীবনসঙ্গী হিসাবে প্রমাণিত হয়। শুধু তাই নয়, ধন সম্পদের দেবতা কুবের দেবের বিশেষ আশীর্বাদ রয়েছে এই ব্যক্তিদের উপর এবং এর কারণে তারা জীবনে অনেক উন্নতি করে।

Advertisement

V দিয়ে নাম শুরু যাদের: নাম জ্যোতিষ অনুযায়ী, যাদের নামের আদ্যক্ষর (প্রথম অক্ষর) V, তারা ভাগ্যের দিক থেকে খুব ধনী হয়। জন্ম থেকেই কুবের দেবের বিশেষ আশীর্বাদ রয়েছে এই মানুষদের ওপর। শুধু তাই নয়, এই মানুষগুলো জীবনের সব বিলাসিতা পায়। এই লোকেরা দামি জিনিস কিনতে পছন্দ করে এবং বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করে। এই লোকেরা তাদের আবেগ পূরণ করতে জীবনে কঠোর পরিশ্রম করে। তারা ভাল খাবার এবং পানীয়ের অনুরাগী। এই লোকেরা মনে করে যে জীবন একবার আসে, তাই এটিকে পুরোপুরি উপভোগ করুন। জীবনে যা করতে চান তাই করুন। তাদের উপর কুবের দেবের বিশেষ আশীর্বাদ রয়েছে। 

 

Advertisement