scorecardresearch
 

Numerology Personality: এই দিনে জন্মানো লোকেরা সঙ্গীর প্রতি অনুগত, কখনও প্রতারণা করেন না

Numerology Personality: মূলাঙ্ক ১ এর অধিপতি হলেন সূর্য এবং এই লোকেরা তাদের জীবনে সূর্যের মতো উজ্বল থাকেন। এই জাতকরা দৃঢ়প্রতিজ্ঞ। আসুন জেনে নেওয়া যাক মূলাঙ্ক ১ -এর মানুষের ব্যক্তিত্ব কেমন হয়।

Advertisement
 সঙ্গীর সঙ্গে কখনও প্রতারণা করেন না এই ব্যক্তিরা সঙ্গীর সঙ্গে কখনও প্রতারণা করেন না এই ব্যক্তিরা

Numerology Number 1: প্রতিটি সংখ্যা সম্পর্কিত গুরুত্বপূর্ণ বিষয়গুলি অঙ্ক জ্যোতিষ বা সংখ্যাতত্ত্বে বলা হয়েছে। সংখ্যাতত্ত্ব রাডিক্সের উপর ভিত্তি করে। এগুলি ০ থেকে ৯ সংখ্যার মধ্যে। প্রতিটি রাডিক্সের নিজস্ব বিশেষ জিনিস আছে।সংখ্যাতত্ত্ব অনুসারে , মূলাঙ্ক ১-এর ব্যক্তিত্ব সম্পূর্ণ আলাদা। যে সকল মানুষ কোন মাসের ১, ১০, ১৯ বা ২৮ তারিখে জন্মেছেন, তাদের রাডিক্স ১। 

রাডিক্স ১-এর অধিপতি হলেন সূর্য এবং এই ব্যক্তিদের ব্যক্তিত্ব সূর্যের মতোই শক্তিশালী। এই লোকেরা তাদের দৃঢ় সংকল্প এবং চমৎকার নেতৃত্বের ক্ষমতার জন্য পরিচিত। আসুন জেনে নেওয়া যাক মূলাঙ্ক ১-এর মানুষের ব্যক্তিত্ব কেমন হয়।

১ মূলাঙ্ক মানুষরা অনুগত 
মূলাঙ্ক ১ এর  মানুষ সততায়  পূর্ণ। এই লোকেরা অত্যন্ত সততার সঙ্গে  তাদের প্রতিটি সম্পর্ক বজায় রাখেন। এই লোকেরা তাদের সঙ্গীর প্রতি খুব সৎ। এদের প্রেমের সম্পর্ক চিরস্থায়ী। ১ মূলাঙ্কের মানুষ খুব আত্মসম্মানশীল এবং উচ্চাকাঙ্ক্ষী। এই মানুষরা দেখতে খুব আকর্ষণীয় এবং সুন্দর হন।  তারা যে কোনও কাজ  খুব দক্ষতার সঙ্গে করে। এই লোকেরা সবসময় সঠিক সিদ্ধান্ত নেন। 

আরও পড়ুন

তবে রাডিক্স ১-এর লোকেরা কিছু পরিমাণে একগুঁয়ে এবং অহংকারী হন। এরা কারো অধীনে কাজ করতে পছন্দ করেন না। তারা  খুব নির্ভীক এবং জীবনে আসা অসুবিধাগুলি থেকে মোটেও আতঙ্কিত হন না। এই মানুষগুলো মাঝে মাঝে স্বার্থপরও হয়ে যান।

প্রচুর টাকা উপার্জন করেন
র‍েডিক্স ১-এর ব্যক্তিদের অর্থনৈতিক অবস্থা খুবই ভালো। এই লোকেরা তাদের জীবনে প্রচুর অর্থ উপার্জন করেন। তাদের কখনো টাকার অভাব হয় না। এই লোকেরা কখনই তাদের আরামের জন্য অর্থ ব্যয় করেন না। এই লোকেরা তাদের প্রশংসা শুনতে ভালোবাসেন। এই ব্যক্তিদের  ২, ৩, ৯ মূলাঙ্কের  মানুষের সঙ্গে ভাল বন্ধুত্ব হয়। তাদের  কোন বিশেষ স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা নেই। 

Advertisement

শিক্ষায় এগিয়ে থাকেন
মূলাঙ্ক ১-এর লোকেরা পড়াশোনার দিক থেকে অনেক এগিয়ে। এই ব্যক্তিরা গবেষণার কাজে প্রচুর সাফল্য পান। তাদের জ্ঞানের ভিত্তিতে, এই লোকেরা অনেক সম্মান পান। তাদের উদ্যমী স্বভাব তাদেরকে সব ধরনের পরীক্ষায় সাফল্য এনে দেয়। এরা কারো অধীনে কাজ করতে পছন্দ করেন না। এই লোকেরা যেকোন কাজ তখনই শুরু করে যখন তারা এতে নিজেদের লাভ দেখেন। রাডিক্স ১-এর  ব্যক্তিদের জন্য রবিবার ও সোমবার শুভ। 


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement