scorecardresearch
 

Astro Tips For Financial Crisis: আটা-ময়দায় এই ৩ উপাদান মিশিয়ে খান, অর্থ-উন্নতি উপচে পড়বে জীবনে

Astro Tips For Financial Crisis: কোনও ব্যক্তির জন্মছকে গ্রহের অবস্থান খারাপ হলে তাকে সারাজীবন সমস্যার সম্মুখীন হতে হয়। টাকা আসে কিন্তু স্থায়ী হয় না, সম্পর্ক তিক্ত হয়ে যায়। জন্মছকে গ্রহের অবস্থান ঠিক করতে শাস্ত্রে কিছু প্রতিকারের কথা বলা হয়েছে। আসুন জেনে নেওয়া যাক ওই প্রতিকারগুলি সম্পর্কে।

Advertisement
আটা-ময়দায় এই ৩ উপাদান মিশিয়ে খান, অর্থ-উন্নতি উপচে পড়বে জীবনে! আটা-ময়দায় এই ৩ উপাদান মিশিয়ে খান, অর্থ-উন্নতি উপচে পড়বে জীবনে!
হাইলাইটস
  • কোনও ব্যক্তির জন্মছকে গ্রহের অবস্থান খারাপ হলে তাকে সারাজীবন সমস্যার সম্মুখীন হতে হয়।
  • টাকা আসে কিন্তু স্থায়ী হয় না, সম্পর্ক তিক্ত হয়ে যায়।
  • জন্মছকে গ্রহের অবস্থান ঠিক করতে শাস্ত্রে কিছু প্রতিকারের কথা বলা হয়েছে।

Astro Tips For Financial Crisis: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, জন্মজন্মছকে গ্রহের অবস্থানের অনেক গুরুত্ব রয়েছে। জন্মজন্মছকে গ্রহের অবস্থান ভালো থাকলে ব্যক্তির ভাগ্য খুলে যায়। সে জীবনে অপার সাফল্য ও সুখ পায়। অন্যদিকে, কোনও ব্যক্তির জন্মছকে গ্রহের অবস্থান খারাপ হলে তাকে সারাজীবন সমস্যার সম্মুখীন হতে হয়। পরিশ্রমের ফল পাওয়া যায় না। বারবার চেষ্টা করার পরও একজন ব্যর্থতার সম্মুখীন হয়। টাকা আসে কিন্তু স্থায়ী হয় না, সম্পর্ক তিক্ত হয়ে যায় ইত্যাদি।

জন্মছকে গ্রহের অবস্থান ঠিক করতে শাস্ত্রে কিছু প্রতিকারের কথা বলা হয়েছে। রোজ আটা-ময়দা মাখার সময় কিছু জিনিস মেশানো হলে গ্রহের অশুভ প্রভাব কমতে পারে। আসুন জেনে নেওয়া যাক সপ্তাহজুড়ে আটা-ময়দায় কোন কোন উপাদান মিশিয়ে খেলে গ্রহের অশুভ প্রভাব কমানো যায়। 

গ্রহের অশুভ প্রভাবকে শুভ করতে এই কাজগুলো করুন:
-শাস্ত্র অনুযায়ী সোমবার আটা-ময়দা মাখার সময় জলে খানিকটা দুধ দিন। বলা হয়, এটি করলে পরিবারের সদস্যদের মানসিক চাপ কমবে। এতে ঘরে সমৃদ্ধি আসবে এবং মানসিক দুশ্চিন্তাও দূর হবে। এছাড়া চন্দ্র গ্রহও শক্তিশালী হবে।

আরও পড়ুন

- শাস্ত্র অনুযায়ী, মঙ্গলবার আটা-ময়দা মাখার সময় তাতে কিছু গুড় যোগ করুন এবং তারপরে ময়দা মেখে রুটি তৈরি করুন। এতে করে মঙ্গল শক্তিশালী হয়। এতে দাম্পত্য জীবনে আসা সমস্যা দূর হয়। এছাড়াও ব্যক্তির আত্মবিশ্বাস বৃদ্ধি পায়। 

- জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, বুধবার আটা-ময়দা মাখার সময় ময়দার সঙ্গে ধনে মিশিয়ে তারপর জল দিয়ে ময়দা মেখে এই ময়দার রুটি খান। এতে করে বুধ গ্রহ শক্তিশালী হবে এবং এর অশুভ প্রভাব কমবে।

-বৃহস্পতিবার আটা-ময়দা মাখার সময় তাতে সামান্য হলুদ মেশান। এতে করে ভগবান বিষ্ণুর আশীর্বাদ পাওয়া যায় এবং জন্মছকে বৃহস্পতি গ্রহের অবস্থানও ঠিক হয় যার ফলে ঘরে আসা ঝামেলা দূর হয় এবং সুখ আসে। 

Advertisement

- শাস্ত্র মতে শুক্র গ্রহ জীবনে সুখ ও স্বস্তি নিয়ে আসে। শুক্র যদি কারও জন্মছকে দুর্বল থাকে তাহলে তাকে জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। অনেক চেষ্টা করেও সফলতা পাওয়া যাচ্ছে না। তাই শুক্রের অবস্থান মজবুত করতে আটা-ময়দা মাখার সময় তাতে সামান্য ঘি বা চিনি মেশান। এতে আপনি সুবিধা পাবেন।

- যদি কোনও ব্যক্তির জন্মছকে শনি দুর্বল থাকে বা শনির সাদেসতী বা ধাইয়া চলিতে থাকে, তবে আটা-ময়দা মাখার সময় তাতে সামান্য সরিষার তেল যোগ করুন, এতে শনির অশুভ প্রভাব থেকে মুক্তি মিলবে এবং জীবনে আসা সমস্যা দূর হবে। চলে যাবে।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং জ্যোতিষশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement