scorecardresearch
 

Astro Tips For Good Luck and Money: বাড়িতে প্রদীপ জ্বালানোর ৪ উপায় মানুন, অর্থের বৃষ্টি হবে

Astro Upay For Good Luck and Money: প্রদীপ জ্বালালে নেতিবাচক শক্তি নষ্ট হয়। এটি ঘর থেকে বাস্তু দোষ দূর করে। আসুন জেনে নেওয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী প্রদীপের নীচে কোন খাদ্যশস্য রাখলে দ্রুত আর্থিক সংকট থেকে মুক্তি পাওয়া যায়...

Advertisement
বাড়িতে প্রদীপ জ্বালানোর ৪ উপায় মানুন, অর্থের বৃষ্টি হবে বাড়িতে প্রদীপ জ্বালানোর ৪ উপায় মানুন, অর্থের বৃষ্টি হবে
হাইলাইটস
  • প্রদীপ জ্বালালে নেতিবাচক শক্তি নষ্ট হয়।
  • এটি ঘর থেকে বাস্তু দোষ দূর করে।

Astro Upay For Good Luck and Money: সনাতন ধর্মে উপাসনার অনেক নিয়ম ব্যাখ্যা করা হয়েছে। বাড়িতে পুজোর সময় প্রদীপ জ্বালানো বাধ্যতামূলক। কথিত আছে যে কোনও পূজা বা শুভ কাজে অবশ্যই অগ্নি দেবের পূজা করা হয়। একইভাবে, সকাল সন্ধ্যা পূজার সময় বাড়িতে প্রদীপ জ্বালানোর প্রথা রয়েছে।

প্রদীপ জ্বালালে নেতিবাচক শক্তি নষ্ট হয়। শুধু তাই নয়, এটি ঘর থেকে বাস্তু দোষ দূর করে। সেই সঙ্গে এটাও বিশ্বাস করা হয় যে প্রদীপ জ্বালানোর সময় খাবার প্রদীপের নীচে রাখলে শুভ ও শুভ ফল পাওয়া যায়। আসুন জেনে নেওয়া যাক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী প্রদীপের নীচে কোন খাদ্যশস্য রাখলে দ্রুত আর্থিক সংকট থেকে মুক্তি পাওয়া যায়...

চালের উপর প্রদীপ
সনাতন ধর্মে চালকে পবিত্র মনে করা হয়। পূজার সময় চাল তার অক্ষত আকারে ব্যবহার করা হয়। শাস্ত্র মতে প্রদীপের নিচে ভাত রাখলে ধন সম্পদের ক্ষতি রোধ হয়।  

ছোলার ডালের উপর প্রদীপ
বাড়ির উত্তর দিকে ছোলার ডালের উপর তেলের প্রদীপ জ্বালানোও শুভ বলে মনে করা হয়। কথিত আছে এতে করে আর্থিক সংকট কেটে যায়। 

গমের উপর প্রদীপ
গম এমন একটি শস্য যা প্রদীপের নিচে রাখলে অনেক উপকার পাওয়া যায়। প্রদীপের নীচে গম রেখে প্রদীপ জ্বালালে অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। এর সঙ্গে লক্ষ্মী ও অন্নপূর্ণা দেবীর আশীর্বাদ বজায় থাকে। 

এমন প্রদীপ জ্বালিয়ে কী হয়?
বাস্তু অনুযায়ী, প্রতিদিন একটি প্রদীপ জ্বালালে বাড়িতে সর্বদা ইতিবাচক শক্তি বাস করে, এটি নেতিবাচকতা দূর করে এবং ঘরে সুখ আনে। শাস্ত্র অনুযায়ী, পূজার সময় দেব দেবীর সামনে প্রদীপ জ্বালালে তারা দ্রুত সুখী হয়। এছাড়াও মনে রাখবেন যে আপনি যখনই একটি প্রদীপ জ্বালাবেন তখন আপনার বাঁ হাতে ঘিয়ের প্রদীপ এবং আপনার ডান হাতে তেলের প্রদীপ রাখুন।

Advertisement

 

Advertisement