scorecardresearch
 

Astro Tips: চাকরির সমস্যা থেকে জীবনের অজানা ভীতি কাটাবেন কীভাবে? প্রতিকার রয়েছে জ্যোতিষশাস্ত্রে

Astrological Tips: শত চেষ্টা করেও অনেকের চাকরি পেতে সমস্যা হয়। সেই সঙ্গে প্রতি নিয়ত মনের মধ্যে চলতে থাকে এক অজানা ভয়। যার ফলে অনেক কাজ নষ্ট হয়। জ্যোতিষী প্রবীণ মিশ্র জানাচ্ছেন প্রতিকারের উপায়। 

Advertisement
পবনপুত্র হনুমান ও দেবাদিদেব শিব পবনপুত্র হনুমান ও দেবাদিদেব শিব

প্রতিটা মানুষ চায় চিন্তামুক্ত থাকতে। অর্থাভাব থাকলে জীবনে সমস্যার শেষ থাকে না। অনেকে দিন রাত কাজ করেও ভাল ফল পায় না। অন্যদিকে অনেকে আবার কোনও পরিশ্রম না করেই এগিয়ে যায় জীবনে। শত চেষ্টা করেও অনেকের চাকরি পেতে সমস্যা হয়। সেই সঙ্গে প্রতি নিয়ত মনের মধ্যে চলতে থাকে এক অজানা ভয়। যার ফলে অনেক কাজ নষ্ট হয়।

আমরা অজান্তেই অনেক সময় ভুল করে বসি। যা বিপদ ডেকে আনে আরও। কিছু জিনিস মেনে চললে, এই সমস্যা থেকে মুক্তি মিলতে পারে। আসুন জানা যাক, মনের এই অজানা ভয় কিংবা বেকারত্বের সমস্যা দূর করবেন কীভাবে। জ্যোতিষী প্রবীণ মিশ্র জানাচ্ছেন প্রতিকারের উপায়। 

বেকারত্ব ও চাকরি সংক্রান্ত সমস্যার সমাধান 

অনেক সময় সব যোগ্যতা ও চেষ্টা সত্ত্বেও চাকরি পেতে সক্ষম হয় না। জ্যোতিষীর মতে, সকালে ঘুম থেকে ওঠার অভ্যাস গড়ে তুলুন। স্নান করার পরে, 'ওম নমঃ শিবায়' মন্ত্র জপ করুন এবং তিনবার হনুমান চাল্লিসা পাঠ করুন। মঙ্গলবার হনুমান মন্দিরে প্রসাদ নিবেদন করুন। শনিবার ৮ জন দরিদ্রকে খাবার সরবরাহ করুন। লুচি, সবজি ইত্যাদি খাবার আপনি দান করতে পারেন। তবে এর মধ্যে অবশ্যই মিষ্টি জাতীয় খাবার থাকতে হবে। 

অজানা ভীতি কাটানোর প্রতিকার 

মঙ্গলবার একটি বাক্সে পবনপুত্র হনুমানের পায়ে সিঁদুর অর্পণ করুন । প্রতিদিন কপালে তিলক লাগান এবং হনুমান চাল্লিসা পাঠ করুন। এর সঙ্গে প্রতি শনিবার লাল কাপড় পরুন এবং ৮ জন গরীবকে ফল দান করুন। খুব শীঘ্রই আপনি এই প্রতিকারগুলি থেকে উপকার পাবেন।
 

Advertisement