scorecardresearch
 

Kali Puja Horoscope 2024: দীপাবলির আগেই বড় খবর, রাহু-মঙ্গল মিলে ২ রাশির কল্যাণ করবে

Kali Puja Horoscope 2024: সাধারণত মানুষ রাহুকে এমন গ্রহ বলেই মনে করে যে শুধুই নেতিবাচক প্রভাব দেয়। জেনে রাখুন রাহু এমনই একটি গ্রহ, যাকে ৯টি গ্রহের মধ্যে সবচেয়ে শক্তিশালী বলে মনে করা হয়। রাহুর কৃপায় অপ্রত্যাশিত ধনলাভ হতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০ অক্টোবর মঙ্গল নিজের নীচ রাশি কর্কটে প্রবেশ করে ফেলেছে।

Advertisement
রাহু-মঙ্গল গোচর রাহু-মঙ্গল গোচর
হাইলাইটস
  • সাধারণত মানুষ রাহুকে এমন গ্রহ বলেই মনে করে যে শুধুই নেতিবাচক প্রভাব দেয়।

সাধারণত মানুষ রাহুকে এমন গ্রহ বলেই মনে করে যে শুধুই নেতিবাচক প্রভাব দেয়। জেনে রাখুন রাহু এমনই একটি গ্রহ, যাকে ৯টি গ্রহের মধ্যে সবচেয়ে শক্তিশালী বলে মনে করা হয়। রাহুর কৃপায় অপ্রত্যাশিত ধনলাভ হতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০ অক্টোবর মঙ্গল নিজের নীচ রাশি কর্কটে প্রবেশ করে ফেলেছে। মঙ্গলের কর্কট রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে মীন রাশিতে থাকা রাহুর সঙ্গে নবপঞ্চম রাজযোগ তৈরি করে নিয়েছে। নবম ও পঞ্চম ঘরে রাহু-মঙ্গলের নবপঞ্চম যোগে বেশ কিছু রাশির সুখের সময় আসতে চলেছে। আসুন জেনে নিই সেই দুই রাশি আসলে কারা। 

মিথুন রাশি
এই নবপঞ্চম রাজযোগ মিথুন রাশির জাতকদের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেবে। চাকুরিজীবিদের জন্য বড় সুখবর অপেক্ষা করছে। পরিশ্রমের ফল এই সময় পাবেন। জীবনে একটু বদল আনতে হতে পারে। কর্মক্ষেত্রের বদলের সঙ্গে নিজেকে বদলানোর চেষ্টা করুন। এতে আপনার ভবিষ্যৎ আরও ভাল হবে। জীবনে অনেক আনন্দ আসবে। আর্থিক দিক থেকে আপনি লাভবান হবেন। আয়ের নতুন রাস্তা খুলে যাবে। আর্থিক দিক থেকে রেহাই পাবেন। কাউকে ধার দেওয়া অর্থ ফেরত পাবেন।   

কন্যা রাশি
এই নবপঞ্চম যোগের ফলে কন্যা রাশির জাতকদের সবক্ষেত্রে সফলতা প্রাপ্তি হবে। গৃহস্থ জীবনে ইতিবাচকতা দেখা দেবে। বৈবাহিক জীবনে সুখ আসবে। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে। শনি ও মঙ্গলের ফলে রাহু এই রাশির জাতকদের সব সমস্যা থেকে মুক্তি দেবে। নিজের মধ্যে অনেক বদল আসবে। আপনি হঠাৎ করে অর্থলাভ করবেন। আয়ের নতুন রাস্তা খুলে যাবে। আয় বাড়বে। অংশীদারের সঙ্গে সমস্যা থাকলে তা এইসময় মিটে যাবে। ব্যবসায় প্রচুর লাভ করবেন।

আরও পড়ুন

Advertisement

Advertisement